×
Categories
বিনোদন

টাকার বিনিময়ে হানিমুনের রাতে পরপুরুষের সাথে ‘শুতে’ বাধ্য করেছিলেন স্বামী! বিস্ফোরক অভিনেত্রী করিশ্মা কাপুর

Advertisement

বলিউডের কাপুর পরিবার কে নিয়ে সেই প্রথম থেকেই দর্শকদের এক অনাবিল আগ্রহ। রণবীর কাপুর ( Ranbir Kapoor) থেকে করিনা কাপুর (Karina Kapoor) প্রত্যেকেরই ছোট ছোট পদক্ষেপের কথা শোনার জন্য তাঁদের অনুরাগীরা মুখিয়ে থাকেন। সম্প্রতি মুম্বাই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে করিশ্মা কাপুর (Karisma Kapoor) নিজেই মন খুলে কথা বললেন। তিনি জানালেন ১৩ বছরের দাম্পত্যের পর কেন বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন তিনি। সেই সঙ্গে তিনি এমন একটি বিষয়কে সামনে এনেছেন যা বলিউডে চাঞ্চল্য ফেলে দিয়েছে।

Advertisement

২০০৩ সালে সঞ্জয় কাপুরকে (Sanjay Kapoor) বিয়ে করেছিলেন করিশ্মা (Karisma Kapoor)। বিয়ের পরদিন থেকেই তাঁর স্বামী সঞ্জয় (Sanjay Kapoor) এবং শ্বশুরবাড়ির লোকজন তাঁর উপর মানসিক অত্যাচার করতে শুরু করেন। করিশ্মা কাপুরের (Karisma Kapoor) বৈবাহিক জীবনে তাঁর স্বামী থেকে শুরু করে পরিবারের সকলে কেউই তাকে যথাযোগ্য সম্মান কিংবা স্বাচ্ছন্দ কোনটাই দিতে পারেননি। প্রচুর ঝড় বয়ে গিয়েছিল তাঁর সাংসারিক জীবনে।

Advertisement
আরো পড়ুন -  বড় দিদি লতাকে হারিয়ে আবেগঘন আশা, পোস্ট করলেন দুই বোনের ছোটবেলার ছবি

তাঁদের দাম্পত্য জীবনের সম্পর্কের কেমিস্ট্রি কেমন ছিল সে সম্পর্কে বলতে গিয়েই অভিনেত্রী জানান, তিনি মধুচন্দ্রিমার দিনেই বুঝতে পেরেছিলেন তাঁদের দীর্ঘ দিনের স্বামী-স্ত্রীর সম্পর্ক কি পরিণতি পেতে চলেছে। মধুচন্দ্রিমার রাতে তাঁর স্বামী তাঁর বন্ধুর শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব পর্যন্ত দিয়েছিলেন। অভিনেত্রী জানতে পেরেছিলেন স্বামী শুধুমাত্র এই ভয়ঙ্কর প্রস্তাব দিয়েই থেমে থাকেননি, এমনকি নিলামে পর্যন্ত তুলেছিলেন তাঁকে। অভিনেত্রীকে নিয়ে দর কষাকষি পর্যন্ত ও করেছিলেন তাঁর স্বামী। আর এই প্রস্তাবে অভিনেত্রীর ছিল ঘোর আপত্তি। প্রতিবাদ পর্যন্ত করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনো ফল হয়নি। এতে তাদের মধ্যে ঝগড়া অশান্তি বেড়ে গিয়েছিল। বিয়ের পর অভিনেত্রীর স্বামী তাঁর আগের স্ত্রীর সঙ্গে পরকীয়াই করতেন তা নয়, তাঁদের মধ্যে ভালো রকমের শারীরিক সম্পর্ক ছিল। সঞ্জয়ের (Sanjay Kapoor) সেই সম্পর্ক নিয়ে করিশ্মা (Karisma Kapoor) মুখ খুললেই তাঁর ওপর চলত অকথ্য অত্যাচার।

আরো পড়ুন -  লতাজির শেষ যাত্রায় সুরসম্রাজ্ঞীর জন্য শাহরুখ খানের ‘দুয়া’, ভাইরাল ছবি

মুম্বাইয়ের আর এক সংবাদমাধ্যমকে করিশ্মার (Karisma Kapoor) স্বামীর বিষয়ে রণবীর কাপুর (Ranbir Kapoor) বলেছিলেন,” সঞ্জয় (Sanjay Kapoor) একেবারেই নিম্ন শ্রেণীর মানুষ ছিলেন। হিংস্রতা ছাড়া ওর মধ্যে আর কোন গুণ ছিল না”। অবশেষে এই সম্পর্কের বেড়াজাল থেকে বেড়িয়ে আসতে বাধ্য হন অভিনেত্রী স্বয়ং। ২০১৬ সালে সঞ্জয় কাপুর (Sanjay Kapoor) কে ডিভোর্স দিয়েছিলেন তিনি।

আরো পড়ুন -  আচমকাই নিখোঁজ বলিউড কুইন মাধুরী দীক্ষিত!
Advertisement