×
Categories
বিনোদন

মায়ের পর এবার বিয়ের পিঁড়িতে ছেলে, মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ‘ধুলোকণা’র তান

Advertisement

ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা সবেতেই এক পরিচিত মুখ মৈনাক বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি স্টার জলসার একটি সিরিয়ালে তিনি বেশ দক্ষতার সাথে অভিনয় করছেন। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাবে মৈনাক-ঐশ্বর্যের লং ডিস্টেন্স ম্যারেজের খবর। গত ২৬ শে জানুয়ারি বিয়ে সেরেছেন ‘ধুলোকণা’পরিবারের অন্যতম অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী (Anindita Ray Chaudhary)। তাঁর বিয়ের এক মাস হতে না হতেই এবারে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁর ছেলে ‘তান’।

Advertisement

তবে হবু স্ত্রী কোন অভিনেত্রী নন। পাত্রী পেশায় একজন গাড়ির ডিজাইনার। তবে পাত্রী কলকাতার মেয়ে নন, তিনি থাকেন মুম্বাইতে। তাই সেখান থেকেই তাদের ভালোলাগার সূত্রপাত হয়েছিল। মৈনাকের বাগদত্তা ঐশ্বর্য চৌধুরী গত কয়েক বছর আগে দুর্গাপুজোয় কলকাতায় এসেছিলেন। সেখান থেকেই তাঁদের দুজনের সম্পর্কের কেমিস্ট্রি শুরু হয়েছিল। অভিনেতার কথায় ‘ সপ্তমীতে প্রথম দেখা, অষ্টমীতে হাসি, নবমীতে বলতে চাওয়া তোমায় ভালোবাসি….’ এ যেন এক অনবদ্য প্রেম কাহিনী। জানা যাচ্ছে আগামী ১৮ ই ফেব্রুয়ারী,২০২২ এই বিয়ের পর্ব সারবেন এই লাভবার্ডস।

আরো পড়ুন -  কেন সারাজীবন অবিবাহিত ছিলেন ‘সুরের সরস্বতী’ লতা, নিজেই একসময় জানিয়েছিলেন অজানা কারণ

তবে সম্পর্কের শুরুতে তাঁদের সম্পর্কটা শুধুমাত্র ছিল এক বন্ধুত্বের। গাড়ির প্রতি মৈনাকের রয়েছে এক অফুরন্ত আগ্রহ ও ভালোবাসা। আর সেই নিয়ে উভয় পক্ষের কথাবার্তা হতে হতেই তাঁরা তাদের বন্ধুত্বের সম্পর্কের ইতি টেনে স্বামী-স্ত্রী হবার সিদ্ধান্ত নিয়েছিলেন। করোনা আবহে সমস্ত রকমের বিধিনিষেধ মেনেই তাঁরা তাদের বিয়ের অনুষ্ঠান করতে চলেছেন। ‘ বরবাদ ‘,’ নায়িকার মত ‘,’ চুপ কথা’,’ মিস ম্যাচ ‘,’ ঠাকুরমার ঝুলি ‘,’ জজমেন্ট ডে’ র মত একাধিক ওয়েব সিরিজ ও বাংলা ছবিতে কাজ করেছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়। তাঁরা তাঁদের বিয়ের পর্ব কলকাতায় সারবেন বলেই মনস্থির করেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মৈনাক জানান,’ বিয়ের পর ও মুম্বাই চলে যাবে, আমি কলকাতায় কাজ করব। যাতায়াত থাকবে।

Advertisement
আরো পড়ুন -  অল্পবয়সী যুবকের সাথে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী, কপালে ভাজ নেটিজেনদের

যীশু সেনগুপ্ত অভিনীত আসন্ন ছবিতে অভিনয় করছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়। যেখানে দেখানো হচ্ছে বিয়ের পর বউ চলে যাচ্ছেন মুম্বাইতে। তাই অভিনেতা তাঁদের আসন্ন লং ডিসটেন্স রিলেশনশিপ নিয়ে নিশ্চুপ। অভিনেতার আশা দূরত্ব তাদের দুজনের মধ্যে প্রেম ভালোবাসাকে আরো মজবুত করে তুলবে।

আরো পড়ুন -  স্কুল ইউনিফর্মের এই ছেলেটি আসলে টলিপাড়ার জনপ্রিয় নায়ক! দেখুন তো চিনতে পারেন কি না?
Advertisement