×
Categories
বিনোদন

‘দিদি তোমার বগলটা কী সুন্দর’, কালো ওয়ানপিসে হট পোজে ছবি দিয়ে অশ্লীল কটাক্ষের শিকার ‘ঝিলিক’ তিথি বসু

Advertisement

স্টার জলসার (Star Jalsha) ‘মা’ (Maa) ধারাবাহিকটির ২০০৯ সালে দারুন জনপ্রিয় হয়েছিল। বাচ্চা মেয়ে ঝিলিকে চরিত্রে অভিনয় করেছিলেন তিথি বসু (Tithi Basu)। শিশু শিল্পী হিসাবে দারুন অভিনয়ে সবার মন জয় করেছিল। তবে এখন তিনি অনেকটাই বড়ো হয়ে গেছেন। সোশ্যাল মাধ্যমে (Social Media) দারুন এক্টিভ। হট ডান্স রিল হোক কিংবা ছোট পোশাকের সাহসী ফটো সব কিছুই আপলোড করেন তিনি। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ফটো আপলোড করেছেন যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Advertisement

যেখানে, তাকে কালো রঙের ওয়ান পিস স্লিভলেস পোশাকে দেখা গেল। লাস্যময়ী পোজে ক্যামেরার সামনে ধরা দিলেন তিনি। ক্যাপশনে লিখেছেন -“আসছে, সাথে থাকুন”। কি কারণে এমন ক্যাপশন তা জানা যায়নি। অল্প মেকআপ, খোলা চুল, লাল লিপস্টিক সব কিছু মিলে মুহূর্তেই সে পুরুষ নেটিজেনদের মন কেড়ে নিয়েছে।

Advertisement

প্রচুর লাইক ও কমেন্ট এসেছে ফটোটির উদ্দেশ্যে। তবে বেশ নেগেটিভ কমেন্টই এসেছে বলা যায় তার এই ফটোতে। ‘এই বগল দেখানো বন্ধ করুন’- এক নেটিজেন লিখেছে। অন্য এক নেটিজেন লিখেছেন -‘এসব না করে একটু শরীর চর্চা করো ভালো হবে’। তবে এর বিপক্ষে তিথি নিজে কি প্রতিক্রিয়া দেয় সেটাই দেখার।

মা ধারাবাহিকের পরে তিনি নিজের পড়াশুনার জন্যই অভিনয় জগৎ থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। আবারো নাকি তিনি অভিনয় জগতে ফিরছেন এমনটাই শোনা যাচ্ছে। তবে তার প্রজেক্ট সম্পর্কে এখনই কোনো বিস্তারিত তথ্য পাওয়া সম্ভব হয়নি।

আরো পড়ুন -  মুখ্যমন্ত্রীর হাত থেকে বেস্ট কাপল অ্যাওয়ার্ড নিল গুনগুন-সৌজন্য, খুশি ‘খড়কুটো’ ভক্তরা
Advertisement