×
Categories
বিনোদন

কাঁধখোলা পোশাকে স্পষ্ট বক্ষযুগল , সোশ্যালে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী

Advertisement

বরাবরই একটু ভিন্ন মেজাজে ধরা দেন সন্তু মুখোপাধ্যায় এর একমাত্র কন্যা স্বস্তিকা মুখোপাধ্যায় (swastika Mukherjee)। কোন কালেই তিনি চিরাচরিত ফ্যাশনকে ধার ধারেন না। অসম্ভব ঠোঁটকাটা এই অভিনেত্রী সাজপোশাক চালচলন নিয়ে কে কী বলল, কী সমালোচনা করল সেই বিষয়ে কোনদিনই মাথা ঘামান না। সমাজে মেয়েদের নির্দিষ্ট অধিকার নিয়ে সবসময় সরব হয়েছেন তিনি। সব সময় সাহসী চরিত্র এবং পোশাকে তাকে দেখা যায়। আর সেই জন্যই সোশ্যাল মিডিয়ায় যখনই তিনি কিছু ছবি শেয়ার করেন তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

Advertisement

দাপুটে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ। সব সময়ে ফ্যাশনকে মাথায় রেখে চলেন তিনি। সাহসী খোলামেলা পোশাক পরতে কখনো দ্বিধা করেন না। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি লাল অফ শোল্ডার ড্রেসে নেটদুনিয়ায় আগুন ছড়িয়েছেন। তাঁর ছবি দেখে অনুরাগীরা কমেন্টস আর ভালোবাসার বন্যা বইয়ে দিয়েছে। উন্মুক্ত বক্ষ বিভাজিকা আগুন-জ্বালাচ্ছন স্বস্তিকা (Swastika Mukerjee)।

Advertisement

লাল শিফন অফ শোল্ডার ড্রেসে অভিনেত্রীকে অসম্ভব মহোময়ী লাগছিল। হালকা মেকআপ এর সাথে মানানসই লম্বা কালো দুলে অসম্ভব সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। পায় ছিল কালো জরির কাজের জুতো।

লাল ড্রেসের সাথে মানানসই কালো চওড়া বেল্ট পরেছিলেন অভিনেত্রী। সব মিলিয়ে তাঁর লুক একদিকে যেমন বোল্ডনেসের কথা বলছে, অন্যদিকে আলাদা একটা এলিগেন্স প্রকাশ করছে।

এককথায় সোমবার এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার সাথে সাথেই স্বস্তিকার (Swastuka Mukherjee) দিক থেকে চোখ সরানো যাচ্ছিল না। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন ‘ ইন সিফট মানডে টু মানডে’। আপাতত স্বস্তিকার (Swastika Mukherjee) এই নয়া লুকে ঘায়েল তাঁর অজস্র অনুরাগীরা।

আরো পড়ুন -  বড় মেয়ের মৃত্যু দেখে অঝরে কেঁদেছি, অতীত স্মৃতি কৃষ্ণ নিয়ে মুখ খুললেন যীশু সেনগুপ্ত
Advertisement