×
Categories
বিনোদন ভাইরাল ভিডিও

হাতে ধরা বাদাম, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ফের লাইম লাইটে রানু মন্ডল, রইল ভিডিও

Advertisement

সম্প্রতি সামাজিক মাধ্যমে ‘কাঁচা বাদাম’ গানের জনপ্রিয়তা নিয়ে কথা বলার নতুন করে আর অপেক্ষা রাখেনা। নিছকই কাস্টমারদের জন্য নতুন এক গান বানিয়ে তাতে সুর দিয়ে বাদাম বিক্রি করার নতুন পথ খুঁজে নিয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সেই গান কোন এক অজানা ব্যক্তি সামাজিক মাধ্যমে পোস্ট করতেই ভাইরাল হয়েছে নিমিষে। ‘কাঁচা বাদাম’ গানের সুর মন জয় করে নিয়েছে সকল নাগরিকদের।

Advertisement

এই কাঁচা বাদাম গান নিয়ে একের পর এক ইউটিউবার থেকে শুরু করে প্রত্যেকেই বানিয়েছেন নানারকম রোস্টিং কিংবা রিমিক্স গানের ভিডিও। কেউ কেউ আবার এই গানের সঙ্গে মন-প্রাণ খুলে করেছেন রিল ভিডিও। তবে সম্প্রতি এই গানের সুরে সুর মেলালেন রানু মন্ডল (Ranu Mondal)। সামাজিক মাধ্যমের স্রোতের সঙ্গে গা ভাসিয়ে তিনিও কাঁচা বাদাম গানের ভিডিও রেকর্ড করে আপলোড করে ফেললেন। ভিডিও অনুযায়ী দেখা গিয়েছে, লাল নাইটির ওপর বেগুনি রংয়ের স্টার আঁকা জ্যাকেট পরে রয়েছেন রানু। খালি গলায় গেয়ে চলেছেন ‘কাঁচা বাদাম’ গানটি।

আরো পড়ুন -  মৃত্যুর আগে লতা মঙ্গেশকরের শেষ ভিডিও, কি বলেছিলেন জীবন্ত সরস্বতী!

২০১৯ এ হঠাৎই রাতারাতি রানাঘাট স্টেশন থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছিলেন রানু মন্ডল। তবে তাঁর অসংলগ্ন কথাবার্তা, অদ্ভুত আচরণ এবং অহংকারের জন্য আবারো ফিরে আসতে হয়েছে নিজের জায়গাতেই। রাতারাতি স্টার হয়ে গেলেও বেশিক্ষণ স্থায়ী হয়নি তার স্টারডম। মুম্বাইয়ে পাড়ি দিয়ে হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সুরে ‘তেরি মেরি কাহানি’ (Teri Meri Kahani) গানটি গেয়ে রীতিমতো জনপ্রিয়তার চূড়ান্ত শীর্ষে পৌঁছে ছিলেন। ২০১৯ সালের এমন কোন পূজা প্যান্ডেল ছিল না যেখানে রানু মন্ডলের গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি বাজেনি।

Advertisement
আরো পড়ুন -  ‘খেলা হবে’ ছেড়ে ‘ঝুঁকেগা নেহি’ স্লোগান, ‘পুষ্পা’-র স্টাইলে মমতার জয়ধ্বনি দিলেন অভিনেত্রী সায়নী

সামাজিক মাধ্যমের দৌলতে জনপ্রিয়তা পায় অনেক কিছুই। নিমেষে ভাইরাল হয় শহরের আনাচে কানাচে লুকিয়ে থাকা প্রতিভাবান মানুষেরা। তবে কিছু জনের কপালে হয়তো জোটেনা প্রাপ্য সুখটাও। কাঁচা বাদাম গানের সুরকার তথা গীতকার নিজে কোনো অর্থ পাননি। এদিকে তাঁর গান ব্যবহার করে অনেকেই ইতিমধ্যেই উপার্জন করেছেন লক্ষ লক্ষ টাকা। এই নিয়ে ভুবন বাদ্যকারকে দ্বারস্থ হতে হয়েছে পুলিশের। সেই গরিব খেটে-খাওয়া মানুষটির শুধুমাত্র একটাই দাবি, তিনি যেন কিছু হলেও অর্থ সাহায্য পান। তিনি চান তাঁর প্রত্যেকদিনের দুর্দশা থেকে বেরোতে।

আরো পড়ুন -  সাদাকালো এই দাগের পিছনে রয়েছে আছে একটি প্রাণী, দেখুন তো চিনতে পারেন কি না!
Advertisement