×
Categories
বিনোদন

মিঠাইয়ের হাতেখড়ি দিল সিদ্ধার্থ, বউকে ইংরেজি শেখানোর দায়িত্ব নিল উচ্ছেবাবু, রইল নতুন প্রোমো

Advertisement

এই সময়ে বাংলা টেলিভিশন জগতে এক নম্বর স্থান দখল করে রেখেছে জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’। একটানা ৪৫ সপ্তাহ টিআরপি তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। দর্শক মহলে এই ধারাবাহিককে কেন্দ্র করে জনপ্রিয়তা ও উন্মাদনা তুঙ্গে থাকে।

Advertisement

ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই ও সিদ্ধার্থের মধ্যের সম্পর্ক আস্তে আস্তে আরো ভালো হচ্ছে। দুজনের মধ্যে রসায়ন হচ্ছে আরও জমজমাট। সামনে সরস্বতী পুজোয় অর্থাৎ বাঙালির প্রেমের মরসুমে দুজনের সম্পর্কের আরো একটু উন্নতি দেখতে উৎসুক ছিলেন দর্শকেরা। সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের এক নতুন প্রোমো যা দেখে দর্শকেরা ভীষণ উচ্ছ্বসিত হয়েছেন।

Advertisement
আরো পড়ুন -  ইনি একজন জনপ্রিয় অভিনেতা, ৩০০ বেশি মেয়ের সাথে করেছেন প্রেম, দেখুনতো ছবির এই বাচ্চাকে চেনা যায় কিনা!

ধারাবাহিকের দেখা যায় মিঠাই হামেশাই প্রত্যয়ের সঙ্গে ভুল উচ্চারণে ইংরেজি বলে থাকে। সিদ্ধার্থ বারবার সংশোধন করে দিলেও মিঠাই সেকথা কানেই তোলে না। এবারে সরস্বতী পুজোর দিনে মোদক বাড়ির বড় নাতি নাতবৌয়ের হাতেখড়ি দেওয়ার ব্যবস্থা করেছে।

আরো পড়ুন -  সিদ্ধার্থ নয়, বাস্তব জীবনে ‘মিঠাই’ সৌমিতৃষাকে বিয়ের প্রস্তাব দিলেন রাজীব! রইল ছবি

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে মোদক বাড়ির সকলে মিলে সরস্বতী পুজোর আয়োজনে ব্যস্ত রয়েছে। সকলেই হলুদ পোশাকে সেজে উঠেছে। সকলের অঞ্জলি দেওয়ার পর উচ্ছেবাবু সিদ্ধার্থ হলুদ পাঞ্জাবী পরে হাতে শ্লেট নিয়ে হাসি হাসি মুখে মিঠাইয়ের ইংরেজি ভাষার হাতেখড়ি দিতে এগিয়ে আসছে। মিঠাইয়ের হাত ধরে শ্লেটে সিড লিখিয়ে দেয় ‘I love my family’ (আমি আমার পরিবারকে ভালোবাসি)। পরিবারের বাকি সদস্যরা সকলেই ভীষণ খুশি হয়ে এই হাতেখড়ির অনুষ্ঠান দেখে হাততালি দিয়ে উঠেছে। মিঠাই মন্ত্রমুগ্ধের মতো চেয়ে রয়েছে তার উচ্ছেবাবুর দিকে।

আরো পড়ুন -  স্বল্প পোশাকে স্পষ্ট অন্তর্বাস, হট লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরত

রাগী ও গম্ভীর সিদ্ধার্থের পরিবর্তন বেশ কিছুদিন থেকেই চোখে পড়েছে সকলের। এবারে ভালোবাসায় পরিপূর্ণ এই প্রোমো দেখে দর্শক মহল প্রবল খুশি হয়েছেন। অনেকে বলেছেন প্রোমোর জন্য তাঁদের অপেক্ষা করা সার্থক হলো, এই পর্ব সম্প্রচারিত হওয়ার জন্য তাঁদের আর তর স‌ইছে না।

Advertisement