×
Categories
বিনোদন

বন্ধ হয়ে যাচ্ছে ‘দিদি নং ১’ সিজন ৮, নতুন রূপে পর্দায় আসছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি

Advertisement

বিকেল পাঁচটা বাজতে না বাজতেই ছোট থেকে বড় সকলের মন টানে জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ১’ এর জন্য। ২০১০ সালে শুরু হয়েছে রিয়েলিটি শোটি। তারপর বহু বছর ধরে নিজের টিআরপি একই জায়গায় ধরে রেখেছে। দীর্ঘদিন ধরে এই শোয়ের সঞ্চালিকার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। অবশ্য মাঝে কিছুদিন অভিনেত্রী দেবশ্রী রায়কে দেখা গিয়েছিল। কিন্তু দর্শকের চাহিদা অনুসারে আবার ফিরে আসতে হয়েছিল রচনা ব্যানার্জি (Rachana Banerjee)কে। বাংলার বিভিন্ন প্রান্ত থেকেই দিদিরা আসেন এই মঞ্চে। নিজেদের সুখ-দুঃখ ভাগ করে নেন রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সাথে। সাধারণ মানুষের সাথে ছোট পর্দা বড় পর্দা সেলিব্রিটিরাও এই শোতে অংশগ্রহণ করেছেন। তবে সম্প্রতি এই প্রেমীদের জন্য একটি খারাপ খবর আছে।

Advertisement
আরো পড়ুন -  যুবকের সঙ্গে স্যান্ডির লিপলক চুম্বন, ‘বাচ্চার কী নাম রাখবে’? প্রশ্ন নেটিজেনদের

বছরের পর বছর ধরে চলা এই জনপ্রিয় শোটি হয়তো শেষ হয়ে যেতে পারে। তবে মন খারাপের কিছু নেই, আসল ব্যাপারটি হলো দিদি নাম্বার ১ সিজন এইট শেষ হতে চলেছে। আসলে শোটি বন্ধ হচ্ছে না। নবম সিজনে নতুন রূপে ফিরে আসতে চলেছে দিদি নাম্বার ওয়ান। নতুন চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। ইতিমধ্যে শেষের প্রস্তুতি শুরু হয়ে গেছে।

Advertisement
আরো পড়ুন -  দেড় বছর বয়সেই ইউভানের হাতেখড়ি, ছেলেকে ‘অ-আ-ক-খ’ শেখালেন মা শুভশ্রী, ভাইরাল ভিডিও

কিছুদিন আগে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সঞ্চালিকা রচনা (Rachana Banerjee) জানান এই শো তাঁর কাছে একটি নতুন প্রেরণা। রাজ্যের বিভিন্ন স্তর থেকে উঠে আসা দিদিদের জীবন যুদ্ধের কাহিনী তাঁকে প্রতি মুহূর্তে অনুপ্রাণিত করে। এসব কথা শুনলে মনে হয় আমাদের চারপাশে যেসব সমস্যা আমরা দেখে থাকি সেসব আসলে কোন সমস্যাই নয়। জীবনটা আসলে একটি চ্যালেঞ্জ। অভিনেত্রীর কথায়’ সবাই পারলে আমি কেন পারব না।

আরো পড়ুন -  লতাজির শেষ যাত্রায় সুরসম্রাজ্ঞীর জন্য শাহরুখ খানের ‘দুয়া’, ভাইরাল ছবি

সম্প্রতি জিবাংলা তরফ থেকে নতুন সিজনের প্রমো শেয়ার করা হয়েছে। শোনা যাচ্ছে ভ্যালেন্টাইন্স ডে দিন দেখা যাবে এই নতুন সিজনের প্রথম ঝলক। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই বাবাকে হারিয়েছিলেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন বেশ কিছুদিন। সেই সময় শো থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। তাঁর অবসরে সঞ্চালিকার দায়িত্ব সামলেছেন রান্নাঘরের সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) এবং অভিনেতা সৌরভ দাস (Sourav Das)।

Advertisement