×
Categories
বিনোদন

ঘাটাল মেলায় দুর্দান্ত গান গেয়ে স্টেজ কাঁপালেন পবনদীপ-অরুণিতা, দেখুন ভিডিও

Advertisement

ইন্ডিয়ান আইডলের ১২ তম সিজনের বিজয়ী পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) ও অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) দুজনেই একসঙ্গে অনেক স্টেজে শো করছেন। সেরকমই কিছুদিন আগে তাঁদের দেখা গিয়েছে পশ্চিমবঙ্গে ঘাটাল শহরের ‘ঘাটাল উৎসব ও শিশু মেলার মঞ্চে’। এছাড়াও তাঁদের দেখা গিয়েছে গুজরাটে সুরাটের একটি স্টেজে।

Advertisement

তাঁরা দুজনেই বেশ সুন্দর সুন্দর গান গেয়ে সকল দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। আর এই দুই গায়ক গায়িকা তাঁদের গানের গলার জন্য বিশেষ জনপ্রিয়তা লাভ করেছেন। তাই তাঁদের মাঝে মাঝেই ডাক পড়ে বিশেষ বিশেষ জায়গায় গান গাওয়ার জন্য।

Advertisement

তাঁদের দেখার জন্য সেই স্টেজের সামনে বেশ ভিড় জমেছিল। হাজার হাজার মানুষ সেখানে এসেছিলেন। অরুনিতা (Arunita Kanjilal) বরাবরের মতই একটি লাল রঙের সালওয়ার সুট অর্থাৎ মার্জিত এবং সুন্দর পোশাকে উঠেছিলেন স্টেজে। আর পবনদ্বীপ (Pawandeep Rajan) বরাবরের মতোই একটি সুন্দর কোট ও তাঁর মাথায় সেই পাহাড়ি টুপি পরে এসেছিলেন স্টেজে। তিনি যেখানেই স্টেজ পারফরম্যান্স করুক না কেন তাঁর সাথে, তিনি তাঁর গিটারটিকে নিয়ে নিজেই বাজিয়ে স্টেজে গান শোনান।

মঞ্চে আসার পরে অরুনিতা (Arunita Kanjilal) ‘তামাশা’ সিনেমার ‘আগার তুম সাত হো’ গানটি গেয়ে গান শুরু করেন আর পরে পবনদ্বীপ (Pawandeep Rajan) তাঁর সাথে তাল মিলিয়ে সুন্দর ভাবে গান করেন। এবং পরে দুজনেই আলাদা আলাদাভাবে গান করলেও, একসঙ্গে অনেক গান গেয়ে সেখানকার সকল দর্শকদের মন আবারও জয় করে নিয়েছেন। এই জুটি অসাধারণ গায়কীর জন্য দিনের পর দিন তাঁদের ভক্তের সংখ্যা ক্রমশই বাড়িয়েই চলেছেন।

আরো পড়ুন -  ভারতীয় সিনেমার রীতি ভেঙে বিকিনি পরার সাহস দেখিয়েছিলেন বাংলার শর্মিলা, তুমুল বিতর্ক দেশজুড়ে
Advertisement