×
Categories
বিনোদন

বাঙালির ‘ভ্যালেন্টাইন্স ডে’ আসার আগেই নজরকাড়া সাজে দিতিপ্রিয়া, দেখুন ছবি

Advertisement

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’তে রাসমণির চরিত্রে অভিনয় করে দর্শকমহলে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলেন। তবে বর্তমানে টেলিভিশনের পর্দা থেকে বিরতি নিয়েছেন তিনি। আপাতত, বড়পর্দায় এবং ওয়েব প্ল্যাটফর্মে কাজ করছেন দিতিপ্রিয়া রায়।

Advertisement

অভিনয়ের পাশাপাশি একাধিক ফটোশুট করতে দেখা যায় অভিনেত্রীকে। যেকোনো ধরনের সাজে এবং পোশাকে তিনি মানানসই। বাস্তবে হোক কিংবা নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তার রূপে ও গুণে মুগ্ধ অসংখ্য মানুষ। সম্প্রতি সরস্বতী পুজো অর্থাৎ বাঙালির ভ্যালেন্টাইন্স ডে আসার আগেই হালকা গোলাপি রঙের লেহেঙ্গায় একেবারে লাস্যময়ী রূপে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি সেই ফটোশুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে নেটমাধ্যমের পাতায় ছড়িয়ে গিয়েছে ঝড়ের গতিতে।

Advertisement

রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই তিনটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ২৯ হাজারের বেশি মানুষ পছন্দ করে ফেলেছেন ছবিগুলি। ছবির কমেন্টবক্সে অভিনেত্রীকে ভালোবাসা জানিয়েছেন নেটনাগরিকদের পাশাপাশি তার অসংখ্য অনুরাগীরা। উল্লেখ্য, এই ছবিগুলোতে অভিনেত্রীকে হালকা গোলাপি রঙের লেহেঙ্গায় দেখা গিয়েছে। হালকা সাজে, খোলা চুলে, মানানসই অর্নামেন্টস্ গায়ে চড়িয়েছেন অভিনেত্রী। এই সাজে একেবারে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। সম্প্রতি তার এই লুক রীতিমতো নজর কেড়েছে নেটনাগরিকদের।

উল্লেখ্য, গতবছরের শেষেই হইচইয়ে মুক্তি পেয়েছে ‘রুদ্রবীণার অভিশাপ’। এই ধারাবাহিকে তার সাজ এবং অভিনয় দুই প্রশংসিত হয়েছে দর্শকমহলে। সম্প্রতি জি ফাইভে মুক্তি পেয়েছে ‘মুক্তি’। ২৬’শে জানুয়ারি থেকে স্ট্রিমিং হয়েছে ওয়েব সিরিজটি। ইতিমধ্যেই ওয়েব সিরিজের পাশাপাশি অভিনেত্রীর অভিনয় মুগ্ধ করেছে সকলকেই। তারকা থেকে সাধারণ সকলের কাছেই প্রশংসিত হয়েছেন তিনি।

আরো পড়ুন -  ব্যক্তিগত জীবনে সমস্যা, অল্প বয়সেই অভিনয়কে বিদায় জানালেন অভিনেত্রী মিশমি দাস
Advertisement