×
Categories
বিনোদন

কোনো সিনেমার দৃশ্য নয়, যিশু-শোলাঙ্কির প্রেম পৌঁছে গেল স্বয়ং রান্নাঘরে!

Advertisement

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে যীশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি রায় অভিনীত ছবি বাবা ও বেবি। ছবিতে প্রথমবার একসাথে দেখা যাবে যীশু সোলাঙ্কিকে। ছবির ট্রেলার সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ট্রেলার বেশ পছন্দ হয়েছে দর্শকের। এবার ছবি থেকে বাইরে তাদের প্রেম পৌঁছালো সোজা রান্নাঘরে। প্রেমিকের জন্য রান্না করছেন সোলাঙ্কি। তার পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন যীশু।

Advertisement
আরো পড়ুন -  গরীব হয়ে রাজার সাথে প্রেম, সারা জীবন থেকেছেন অবিবাহিত, জেনে নিন লতা মঙ্গেশকরের অসম্পূর্ণ প্রেম কাহিনী

কি ভাবছেন এই জুটি আবার সংসার পাতল নাকি?আজ্ঞে না। একটি বিজ্ঞাপনের শুটিং চলছে। এই প্রথমবার ছবি মুক্তির আগেই নায়ক নায়িকা বিজ্ঞাপনের শুট করছেন। সোলাঙ্কি এই প্রথম বড় পর্দায়। এর আগে ধারাবাহিক এবং ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছে। নতুন রূপে পর্দার কাদম্বিনীকে দেখতে উদগ্রীব হয়ে আছে দর্শকরা। যীশু এখানে একজন সারোগেট ফাদার। তার দুই সন্তান। এদিকে তার প্রেমে পড়েছেন মেঘ অর্থাৎ সোলাঙ্কি। এরপর এই সম্পর্ক কোন দিকে মোড় নেবে জানতে হলে দেখতে হবে সিনেমা।

আরো পড়ুন -  বরফির হাত ধরে নতুন পথ চলা শুরু সহচরীর! কেমন হবে জীবনের নতুন অধ্যায়?

Advertisement

সিনেমার পরিচালক নন্দিতা এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানাচ্ছেন বাংলা সিনেমায় এই প্রথম। ছবি মুক্তির আগেই বিজ্ঞাপনের ডাক। একটি মশলা সংস্থার বিজ্ঞাপনে দেখা যাবে সোলাঙ্কি এবং যীশুকে। প্রেমিকার হাতে রান্না খাবে বলে ব্যাগ ভরে বাজার নিয়ে এসেছেন যীশু। সরস্বতী পুজোর দিন জমিয়ে রান্না করছেন প্রেমিকা। পাঁচমিশালী তরকারি খিচুড়ি ভাজা নানান রকম পদ রয়েছে। পরিচালকদ্বয় জানাচ্ছেন সম্ভবত এই জুটি দর্শকদের বেশ পছন্দ হবে। তাই এখন থেকেই জানান দিচ্ছেন।

আরো পড়ুন -  সিদ্ধার্থ নয়, বাস্তব জীবনে ‘মিঠাই’ সৌমিতৃষাকে বিয়ের প্রস্তাব দিলেন রাজীব! রইল ছবি
Advertisement