×
Categories
বিনোদন

দাদাগিরির মঞ্চে দিতিপ্রিয়ার সঙ্গে নাচলেন স্বয়ং ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলি, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

২২ গজের পিচ থেকে ‘দাদাগিরি’র মঞ্চ সবেতেই দাদা অনবদ্য। ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগীদের সাথে সহজেই মিশে যেতে পারেন তিনি। ‘দাদাগিরি’র মঞ্চে সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা সবাই এসে দাদার সাথে আনন্দে সময় কাটিয়েছেন। সম্প্রতি এই মঞ্চে দেখা গেছে রোহন ঘোষ পরিচালিত ‘মুক্তি’ ছবির পুরো টিমকে।

Advertisement

‘ভিন্নমত এক পথ এটাই’ এই সিরিজের মূল কথা। ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), চান্দ্রেয়ী ঘোষ (Chandrayee Ghosh), চিত্রঙাদা চক্রবর্তী (Chitraganda Chakraborty), সাহেব চট্টোপাধ্যায় (Saheb Chatterjee) মতন অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করছেন এই সিরিজে।

Advertisement
আরো পড়ুন -  আঙুলে ঝলমলে হীরের আংটি, মনের মানুষের সাথে বাগদান সেরে ফেললেন ‘গোপী বহু’ দেবলীনা

ইতিমধ্যে জি ফাইভে ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘মুক্তি’ সিরিজটি। সম্প্রতি এই সিরিজটির প্রমোশনে করতে কলাকুশলীরা দাদাগীরির মঞ্চে এসেছিলেন। সেখানেই দেখা যাচ্ছে অভিনেত্রী দিতিপ্রিয়ার (Ditipriya Roy) সাথে মজাই মেতেছেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। দীর্ঘ সময়ে রানী রাসমণি চরিত্রে অভিনেত্রীকে দেখা গেছে। এতদিনের এই ইমেজ ভেঙে সম্প্রতি ওয়েব সিরিজে ব্যস্ত তিনি। শোয়ে সৌরভ (Sourav Ganguly) মজা করে দিতিপ্রিয়াকে (Ditipriya Roy) বলেন ‘টিভিতে সিনেমায় সফল হলেও, বাড়িতে মা ঠান্ডা রাখেন। ‘ প্রশ্নর উত্তর দিতে রাণীমার স্টাইলে দিতিপ্রিয়া (Ditipriya Roy) বলে ওঠেন ‘রক্ষে করো রঘুবীর’। তবে দিতিপ্রিয়া (Ditipriya Roy) সৌরভকে (Sourav Ganguly) প্রশ্ন করেছেন ছোটবেলায় তাঁকেও কি তাঁর মা ঠান্ডা রাখত। জবাবে মহারাজ বলেন ‘এখনও রাখে’।

আরো পড়ুন -  মৃত্যুর আগে লতা মঙ্গেশকরের শেষ ভিডিও, কি বলেছিলেন জীবন্ত সরস্বতী!

এর আগেও বহু প্রতিযোগী এসে সৌরভকে (Sourav Ganguly) মঞ্চে নাচ করার অনুরোধ জানিয়েছিলেন। কিন্তু মহারাজ সহজে কোমর দোলাননি। তবে এবার দিতিপ্রিয়ার (Ditipriya Roy) অনুরোধে তিনি অভিনেত্রীর সাথে সাথে সালমান খানের (Salman Khan) ‘টাইগার জিন্দাহে’ গানে নাচলেন। মঞ্চে দাদাকে সালমান ভাইয়ের স্টেপ নকল করতে দেখে করতালিতে ফেটে পড়ে দর্শক। শুধু এখানেই শেষ নয় হাতের আঙ্গুল নাড়িয়ে ‘ইয়ো’ করেন মহারাজ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দাদাগিরির মঞ্চে সৌরভ (Sourav Ganguly) জানান বছর দেড়েকের মধ্যে তাঁর বায়োপিক পর্দায় আসতে চলেছে। আপাতত প্রযোজক এবং পরিচালকদের আলোচনা চলছে। তিনি শুধু তাঁর জীবন সম্পর্কে সমস্ত তথ্য তাঁদের দিয়েছেন। তবে দাদার ভূমিকা কোন নায়কের উপর বর্তাবে তা এখনো জানা যায়নি।

আরো পড়ুন -  না ফেরার দেশে পাড়ি দিয়েছে শিল্পা শেট্টির প্রথম সন্তানের, শোকার্ত অভিনেত্রী
Advertisement