×
Categories
ভাইরাল ভিডিও

মায়ের সঙ্গে পাল্লা দিয়ে গান গাইল পাঁচ বছরের ছোট্ট মেয়েটি, গান শুনে মুগ্ধ গোটা নেটবাসীরা

Advertisement

সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের পাশাপাশি আজকাল দর্শকদের মনে ধরেছে বিভিন্ন ধরনের রিয়েলিটি শো। সম্প্রতি শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট”। ১৫ জানুয়ারি থেকে এই রিয়েলিটি শো সোনি লিভ চ্যানেলে সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। এবার এই রিয়েলিটি শোয়ের নবম সিজন। এর আগের আটটি সিজন দর্শকদের যে মন জয় করে নিয়েছিল, তা বলার অপেক্ষা রাখে না। এবারের সিজনেও রয়েছে বিভিন্ন চমক। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এক মা এবং তাঁর খুদে কন্যার গান করার ভিডিও।

Advertisement
আরো পড়ুন -  আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট নিতম্ব-বক্ষবিভাজিকা, নেটদুনিয়ায় ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, রইল ভিডিও

চলতি মাসে রিয়েলিটি শো “ইন্ডিয়াজ গট ট্যালেন্ট” শুরু হওয়ার পর থেকে তা জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে। ভারতের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ক্ষেত্রে প্রতিভাবান মানুষরা এসে তাদের দুর্দান্ত পারফরম্যান্স তুলে ধরেছে। সম্প্রতি লাইমলাইট এসেছে মায়ের সাথে গান করা এক পাঁচ বছরের খুদে কন্যা। তাঁর গান শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছিল বিচারকসহ গোটা নেটজনতা। চ্যানেলের তরফ থেকে তাঁর গানের একটি প্রোমো শেয়ার করা হয়েছিল যা চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছিল।

আরো পড়ুন -  ভরা ক্লাসে ছাত্রের সঙ্গে রোম্যান্টিক গানে উদ্দাম নাচলেন সুন্দরী শিক্ষিকা, ভাইরাল ভিডিও

রিয়েলিটি শো এর মঞ্চে জনপ্রিয় হিন্দি সিনেমা, ‘কলঙ্ক’-র জনপ্রিয় গান “ঘর মোরে পারদেশিয়া” গানটি গেয়ে সকলকে অবাক করে দিয়েছিল মুক্তা আর প্রজ্ঞা। মা-মেয়ের অদ্ভুত যুগলবন্দীতে ভাষা হারিয়েছিলেন বিচারক শিল্পা শেট্টি, বাদশা, কিরণ খের এবং মনোজ মুনতাশির। ভিডিওতে ওই পাঁচ বছরের খুদের পারফরম্যান্স দেখে অবাক হয়ে গেছিল সকলেই। তার মিষ্টি গানের গলা এবং কিউট অঙ্গভঙ্গি সকলের মন জয় করেছিল। পারফরম্যান্স শেষে চার বিচারক উঠে দাড়িয়ে হাততালি দিয়ে তাদের বাহবা জানিয়েছিল।

Advertisement
আরো পড়ুন -  পুলিশের সঙ্গে ২০-৩০ রাউন্ড গোলাগুলি করেও ৪০ কেজি সোনা ডাকাতি! গোকুল নস্করের কাহানি শুনে অবাক সৌরভ

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে যায়। বিচারকদের মতোই নেটিজেনরা অবাক হয়ে গিয়েছেন কি করে মাত্র পাঁচ বছরের একটি মেয়ে গানের লিরিক্স মুখস্ত রেখে এত সুন্দর করে গানটি উপস্থাপন করছে। অনেকে কমেন্ট করে জানিয়েছেন যে এত সুন্দর পারফরমেন্স হয়তো আগে কখনও দেখা যায়নি। এছাড়া অনেকেই ভিডিওটিকে শেয়ার করে রিয়েলিটি শোয়ের বেস্ট পারফরমেন্স আখ্যা দিয়েছে। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া খুললেই এখন ওই খুদে কন্যার কিউট স্বরে গানের ভিডিও দেখা যাচ্ছে।

Advertisement