×
Categories
বিনোদন

হলুদ শাড়ি লাল ব্লাউজ পড়ে ‘সামি সামি’ গানে নাচলেন মনামী ঘোষ, দেখুন ভিডিও

Advertisement

সম্প্রতি টলিউড বলিউড সাউথ তথা সমগ্র দেশ ‘পুষ্পা’ জ্বরে আক্রান্ত। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা সবাই ‘সামি সামি’ গানের রিল বানাচ্ছেন। আর সেই তালিকায় নাম লেখালেন টলিউডের সেন্সেশনাল অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh)। মনামি ঘোষ (Monami Ghosh) এমনই একটি অভিনেত্রী যাঁর কাছে বয়সটা শুধুমাত্র একটি সংখ্যা। এমন কিছু কিছু অভিনেত্রী আছেন যাঁদের দেখে বোঝার উপায় নেই তাঁদের বয়স কমছে না বাড়ছে। আর এর মধ্যে একজন অন্যতম নায়িকা মনামী (Monami Ghosh)। তাঁর চেহারা দেখে বোঝা যায় না তিনি ৩৭ বছরের অভিনেত্রী। সব সময়ই তিনি ট্রেন্ডিং মেনে চলেন। তাই তিনি দক্ষিণী ছবি ‘পুষ্পা’র জনপ্রিয় গান ‘সামি সামি’ তে নেচে নেটদুনিয়ায় আগুন ধরালেন।

Advertisement
আরো পড়ুন -  ইনি একজন জনপ্রিয় অভিনেতা, ৩০০ বেশি মেয়ের সাথে করেছেন প্রেম, দেখুনতো ছবির এই বাচ্চাকে চেনা যায় কিনা!

ইনস্টাগ্রাম রিল থেকে ইউটিউব শর্টস সর্বত্র ছেয়ে গেছে দক্ষিণী সুপারস্টার রশ্মিকা (Rashmika Mandanna) ‘সামি সামি’ নাচের স্টেপে। আর এই ট্রেন্ড ফলো করলেন মানামি ঘোষ (Monami Ghosh)। জনপ্রিয় এই গানকে গ্রাম বাংলার সর্ষে ক্ষেতের মধ্যে এক অভিনবত্ব দিয়েছেন মনামী (Monami Ghosh)। সব সময়ই তিনি ডান্স ডিভা হিসেবে পরিচিতি পেয়েছেন। অসামান্য অভিনয়ের সাথে সাথেই দুর্দান্ত নাচে পারদর্শী এই অভিনেত্রী । সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রী প্রায়ই বিভিন্ন রকমের নাচের ভিডিও পোস্ট করেন। সম্প্রতি তিনি ‘সামি সামি’ গানে নেচে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
আরো পড়ুন -  স্পষ্ট খোলা অন্তর্বাস, খোলামেলা পোশাকে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রীলেখা মিত্র

ভিডিওটিতে দেখা যাচ্ছে ব্যাকগ্রাউন্ডে চারজন যুবতী মেয়ের সাথে হলুদ শাড়ি এবং লাল ব্লাউজের বিনুনি করা চুলে ‘সামি সামি’ গানের সাথে শরীরী হিল্লোল তুলেছেন। মানামি ঘোষ (Monami Ghosh) নিতান্ত গ্রামবাংলার পরিবেশে খোলা প্রকৃতির মাঝে হলুদ খেতে অসামান্য ভঙ্গিমায় নেচে তাক লাগিয়ে দিয়েছেন তাঁর অনুরাগীদের।

আরো পড়ুন -  প্রেম দিবসেই বিবাহবার্ষিকী! একে অপরকে ভালোবাসায় ভরালেন রুদ্রজিৎ-প্রমিতা

সম্প্রতি অভিনেত্রী ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। উল্লেখ্য, পোস্ট করার ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই ভিডিওতে ভিউ প্রায় সাড়ে তিন লাখের কাছাকাছি। আপাতত সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে মনামীর (Monami Ghosh) নতুন লুকের ভিডিও।

Advertisement