×
Categories
নিউজ

২ টাকার কয়েন থাকলেই ভাগ্য ফিরবে, বাড়িতে বসেই ৫ লক্ষ টাকা আয়ের সুযোগ! দেখুন বিস্তারিত

Advertisement

কথায় বলে টাকায় টাকা আসে।এবার আপনি হতে পারেন মালামাল। যদি আপনার কাছে থাকে পুরনো দুই টাকার কয়েন। হ্যা ঠিক ধরেছেন,কিছু অ্যান্টিক কয়েন থেকে 5 লাখ টাকা পর্যন্ত আয় করতে পারেন।ওল্ড ইজ গোল্ড। তাই পুরনো কয়েন বেচে দিন আর হয়ে যান কোটিপতি। অনেকে নেশা থাকে পুরনো টাকা পয়সা জমানোর তাদের জন্য সুবর্ণ সুযোগ।এই বিশেষ ধরনের কয়েন যদি আপনার সংগ্রহে থাকে তবে নিশ্চিত ভাবে আপনার কোটিপতি হওয়া থেকে কেউ আটকাতে পারবে না।এবার জেনে কি ভাবে পয়সা দিয়ে পয়সা আনবেন ঘরে?

Advertisement
আরো পড়ুন -  সরস্বতী পুজোর দিনে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা, বাড়বে শীতের তীব্রতা, জানিয়েছে আবহাওয়া অফিস

এই বিশেষ ধরনের দুই টাকার দুই টাকার কয়েন থেকে আপনি পেতে পাঁচ টাকা মনে রাখতে হবে, এই দুই টাকার 1994 সালে তৈরি হয়েছিল। এই টাকার পিছনে রয়েছে ভারতীয় খাদ্য দপ্তরের একটি ছাপ। এগুলি থেকে আপনি 5 টাকা পেতে পারেন। যদি আপনার কাছে এমন 100 টি কয়েন থাকে তবে আপনি 500 টাকা পর্যন্ত রোজগার করতে পারেন।

Advertisement
আরো পড়ুন -  ছবিতে থাকা মানুষটির মুখে লুকিয়ে আছে একটি সংখ্যা, দেখুন তো বুঝতে পারেন কি না!

এত সবে শুরু,আপনি এছাড়াও আরো বিভিন্ন অ্যান্টিক কয়েন বেচে আপনি লাখ লাখ টাকা রোজগার করতে পারেন। রানী ভিক্টোরিয়ার সময়ের এক টাকার কয়েনের মূল্য পাঁচ লক্ষ টাকা। 1998 সালের এক টাকার কয়েন বেশি পাওয়া যাবে 8 লাখ টাকা।

কিন্তু কিভাবে বেচতে পারবেন এই কয়েন! কুইকারের মাধ্যমে খুব সহজেই আপনি এগুলিকে বিক্রি করতে পারবেন। কিংবা ওএলএক্সর মাধ্যমে আপনি এগুলো বেচে দিতে পারেন। সেখানে কয়েনের ছবি আপলোড করতে হবে। এরপর আপনার নাম ঠিকানা এবং ইমেইল এড্রেস দিতে হবে। সেগুলি ভেরিফাই করতে হবে। ক্রেতারা আপনার কাছেই চলে আসবে। এরপর নির্ধারিত মূল্যে কয়েনগুলি বিক্রি করতে পারেন। অনেক সময় কয়েনের দাম নিলামে ওঠে।

আরো পড়ুন -  ঊর্ধ্বমুখী সোনালী ধাতুর দাম, দেখুন আজকে কোলকাতার সোনার দাম
Advertisement