×
Categories
বিনোদন

ছবিতে শাশ্বত ও সব্যসাচীর সাথে এই দুই খুদেকে চেনেন? বর্তমানে তারা জনপ্রিয় টলিউড অভিনেতা, দেখুন বিস্তারিত

Advertisement

গত কয়েকদিন ধরেই টলি-বলিতে ভেসে বেড়াচ্ছে সেলিব্রিটিদের সব ছোটবেলার ছবি। এটা যেন রীতিমতন একটা ট্রেন্ডিং বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবার সেই স্মৃতির সরণিতে ভাসলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তিনি শুধু একা নন, তরুণ শাশ্বতর কোলে ধরা পড়ল আরও দুই সেলিব্রিটির বাচ্চাবেলার ছবি। আসলে, গতকাল আচমকাই তিনি রেলগাড়ি চেপে চলে গিয়েছিলেন নব্বইয়ের দশকে।

Advertisement

সেখানেই ট্রেনের কামরায় দেখা দিল, হাসিমুখে বসে রয়েছেন তরুণ শাশ্বত ও সঙ্গে সব্যসাচী চক্রবর্তীকে। কিন্তু তাঁদের কোলে বসে রয়েছেন দুটি মিষ্টি বাচ্চা। কিন্তু তাঁরা কে, এই ছবিটি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা প্রশ্ন ছুঁড়ে দিলেন, ‘বলতে পারবেন এই পুরোনো ছবির বাচ্চা দুটি কারা?’ অভিনেতার এই প্রশ্নের উত্তর সব ঠিকঠাকই দিয়েছেন, কিন্তু আপনি কি চিনতে পারলেন কারা তাঁরা? আসলে শাশ্বতর সঙ্গে ছবিতে ছিলেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তীও।

Advertisement
আরো পড়ুন -  স্বল্প পোশাকে স্পষ্ট অন্তর্বাস, হট লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী নুসরত

সুতরাং বোঝাই যাচ্ছে, এই বাচ্চা দুটি কে হতে পারে, তাঁরা হলেন সব্যসাচী ও মিঠু চক্রবর্তীর দুই সুপুত্র গৌরব ও অর্জুন চক্রবর্তী। যাঁরা দুজনেই আজকের টলিউডের দাপুটে অভিনেতা। ছোটপর্দা থেকে ওটিটি, রুপোলি পর্দা কোথাও বাদ নেই, সবর্ত্রই রাজ এখন তাঁদের।

আরো পড়ুন -  কন্ঠে রয়েছে স্বয়ং মা সরস্বতী বাস! অভিজ্ঞ গায়িকাদের মতো দুর্দান্ত গান গাইলেন রচনা ব্যানার্জি

ছবিতে ছোট্ট অর্জুনকে দেখা যাচ্ছে বাবার দিকে তাকিয়ে বসে আছে এবং হাসি মুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন গৌরব। নব্বইয়ের দশক থেকেই ফেলুদার ভূমিকায় একজনকেই মানায় তিনি হলেন সব্যসাচী চক্রবর্তী আর তোপসের ভূমিকায় শাশ্বত। সম্ভবত সেই সময়ের কোনো একটি ছবির শ্যুটিংয়ের ফাঁকেই তোলা হয়েছে এই ছবিটি। আর এরকম একটা নস্টালজিক ছবি দেখে স্বাভাবিকভাবেই কমেন্ট বক্সে নস্টালজিয়ার বন্যা বয়ে গেছে নেটিজেনদের।

আরো পড়ুন -  রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে টলিউড নায়িকাদেরও হার মানাবেন সোহমের স্ত্রী, দেখুন ছবি
Advertisement