×
Categories
বিনোদন

টলিউডের পরিচিত মুখ তিনি, তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক, দেখুন তো পুরনো এই ছবিতে অভিনেতাকে চিনতে পারেন কিনা!

Advertisement

বাণিজ্যিক ছবিতে খুব একটা দেখা যায় না তাকে। তবে তার অভিনয় মনে করিয়ে দেয় বাবা শুভেন্দু চট্টোপাধ্যায়কে। তিনি শাশ্বত চট্টোপাধ্যায়। ছোটপর্দা থেকে বড় পর্দায় অভিনয়ের মাধ্যমে জাত চিনিয়ে দিয়েছেন তিনি। অভিনেতা যুবক বয়সের একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক ঝলকে দেখলেই চিনতে পারবেন! দেখে নিন সেই ছবি।

Advertisement

প্রায় পঞ্চাশের বেশি ছবিতে অভিনয় করেছেন শাশ্বত। যেকোনো ধরনের চরিত্রে সাবলীল তিনি। শুধুমাত্র জনপ্রিয় অভিনেতার ছেলে বলেই নয় নিজগুণে পরিচিত হয়েছেন ইন্ডাস্ট্রির অপু দা। শুধু সিনেমা নয় ধারাবাহিক এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। টলিউড থেকে পাড়ি দিয়েছেন সুদূর বলিউডে। সেখানেও তার অভিনয় প্রশংসিত হয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে বব বিশ্বাস ছবিটি। সেখানে নাম ভূমিকায় অভিষেক বচ্চন। কিন্তু শ্বাশ্বতকে কিছুতেই ভুলতে পারছেন না দর্শকরা। তাই এই ছবিতে অভিষেককে বেমানান মনে হয়েছে তাদের।

Advertisement
আরো পড়ুন -  ফের দুঃসংবাদ! চলে গেলেন ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ী, বড় ধাক্কা সংগীত জগতে

শাশ্বত চট্টোপাধ্যায় মানেই সাদামাটা ছাপোষা ভদ্রলোক। খুব একটা চর্চার কেন্দ্রে থাকেন না। শুনলে অবাক হবেন তিনি স্মার্ট ফোন ব্যবহার করেন না। তাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ নন তিনি। অভিনয়ের বাইরে একজন ফামিলি ম্যান শাশ্বত। সম্প্রতি তার ছবি ভাইরাল হয়েছে তার এক ভক্তের ফেসবুক থেকে। দেখা যাচ্ছে লাল রঙের পাঞ্জাবি পরিহিত অভিনেতা, সম্ভবত ছাদের উপর দাঁড়িয়ে রয়েছেন হাসিমুখে। মাথায় এক ঝাঁক চুল। এক ঝলকে দেখলে মনে হবে জ্যান্ত কার্তিক ঠাকুর। ছবিটি মন কেড়েছে নেটিজেনের। কিন্তু ছবিটি কত সালের বা কোন জায়গায় তোলা কিছুই জানা যায়নি। তবে ছবিটি যে সময়কালের তখন অভিনয়জগতে পা রেখে ফেলেছেন অভিনেতা।

আরো পড়ুন -  কালো অন্তর্বাসে স্পষ্ট বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার
Advertisement