×
Categories
বিনোদন

দ্বিগুণ বয়সের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ! স্বর্ণেন্দুর সঙ্গে সম্পর্ক ভাঙা প্রসঙ্গে জবাব দিলেন শ্রুতি দাস

Advertisement

বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে হামেশাই খবরের শিরোনামে উঠে আসেন ছোটপর্দার জনপ্রিয় ও সুপরিচিত অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। নিজের বয়সের তুলনায় প্রায় দ্বিগুণ বয়সের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন শ্রুতি। আর সেই নিয়ে প্রথম থেকেই প্রচুর সমালোচনার মুখোমুখি হতে হয়েছে তাঁকে, যদিও তাতে বিশেষ গুরুত্ব দেননি অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি কানাঘুষোয় শোনা যাচ্ছে শ্রুতি ও স্বর্ণেন্দুর সম্পর্ক প্রায় ভাঙনের মুখে এসে পৌঁছেছে, আর এই রটনাতেই ক্ষুব্ধ হয়ে জবাব দিয়েছেন শ্রুতি। গত বুধবার অর্থাৎ ২৬শে জানুয়ারি দুপুরের দিকে সোশ্যাল মিডিয়ায় রটনাকারীর উদ্দেশ্যে আক্রমণাত্মক ভঙ্গিমায় কিছু কথা লিখেছেন তিনি। বস্তুত শ্রুতির পরিবার স্বর্ণেন্দুকে ভীষণ ভালোবাসেন সুতরাং পরিবারের কেউ এই বিষয়টির সঙ্গে যুক্ত নন। ইন্ডাস্ট্রির মধ্যে থেকেই কোনো এক ঘনিষ্ঠ বন্ধু এহেন কাজ করেছেন বলে দাবি শ্রুতির এবং তিনি কে সেই বিষয়ে শ্রুতির ধারণা সুস্পষ্ট।

Advertisement
আরো পড়ুন -  সংগীত জগতে ফের নক্ষত্র পতন, চলে গেলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়

তিনি নিজের পোস্টে লিখেছেন,’আমায় একদিন তুই-ই বলেছিলি, ইন্ডাস্ট্রিতে কেউ কারোর বন্ধু হয় না শ্রুতি। সবাইকে এত বিশ্বাস করে ভালবাসিস না, ঠকবি! আমি বলেছিলাম, তুই তো ও রকম না, ব্যস। আজ আমিই ঠকলাম তোকে ভালবেসে। স্বর্ণেন্দুর সঙ্গে আমার ব্রেক-আপ হয়নি, হবেও না।’ এরপরে তিনি অনুগামীদের অনুরোধ করেছেন,’খামোকা আমাদের ব্রেক আপ হয়েছে এই নিয়ে মেসেজ করছেন যাঁরা করবেন না।’

আরো পড়ুন -  অনুরাগীকে ‘অশিক্ষিত’ বলায় তীব্র কটাক্ষের মুখে ‘রান্নাঘরের রানী’ সুদীপা

সংবাদমাধ্যমকে শ্রুতি জানিয়েছেন এইসব বিষয় থেকে নিজেকে আড়াল করতে শিখে গিয়েছেন তিনি। বিচ্ছেদ-বিতর্ক নিয়ে তাঁর বক্তব্য, ‘লোকে সারাক্ষণ আজেবাজে কথা বলেই চলেছে! আমার আর কী করার আছে?’ তার সাথে যুক্ত করেছেন, এই বিষয়টি তাঁর একান্তই ব্যক্তিগত, তাই তিনি এই সম্পর্কে কোনো কথা বলতে রাজি নন।

এর আগেও বহুবার সমালোচনা ও বিতর্কের সম্মুখীন হয়েছেন শ্রুতি। প্রেমের সম্পর্কের সূত্রপাত, গায়ের রঙ, পোশাক- সবকিছু নিয়েই তাঁকে বারংবার সমালোচিত করা হয়েছে। সেই সব কথায় গুরুত্ব না দিয়ে নিজের মতো করে থাকতে ভালোবাসেন শ্রুতি। হাতের মেহেন্দিতে প্রেমিকের নাম বা চুলের ফাঁকে সিঁদুরের চিহ্নে প্রমাণ মিলেছে বারবার। সম্প্রতি আরেকটি বিষয়ে সমাজে প্রচলিত নিয়মভঙ্গ করেছেন তিনি। বোনপো-কে ‘মাসিভাত’ খাইয়েছেন শ্রুতি। প্রথাভাঙা এই কাজ করে কটাক্ষের মুখোমুখি হতে হলেও তাঁর বক্তব্য,’নিজের বোনপোকে মিমিভাত খাওয়ানোর মজাই আলাদা। আমি সফল। প্রথা ভাঙার আনন্দই অন্য রকম।’

আরো পড়ুন -  দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরছেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া, সঙ্গে থাকছেন ঋত্বিক
Advertisement