×
Categories
বিনোদন

যুবকের সঙ্গে স্যান্ডির লিপলক চুম্বন, ‘বাচ্চার কী নাম রাখবে’? প্রশ্ন নেটিজেনদের

Advertisement

সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে তিনি একজন। কখনো তিনি কমলালেবু গায়ে নৃত্য করেন আবার কখনো বাদাম কাকুর গানে নেচে বেড়ান। তার অদ্ভুত কর্মকাণ্ড দেখতে অভ্যস্ত নেটিজেন। নিশ্চয়ই পরিচয় দিতে হবে না তিনি স্যান্ডি সাহা। এবার তাকে দেখা গেল এক যুবকের সঙ্গে রেপকিস করতে। অত্যন্ত অন্তরঙ্গ অবস্থায় এই ছবি ফেসবুকের প্রোফাইল পিকচারে আপলোড করেছেন স্যান্ডি। নেটিজেনরা জিজ্ঞাসা করছেন, তোমাদের সন্তান কবে আসবেস্যান্ডি সাহা মানেই বিচিত্র সব কর্মকাণ্ড।

Advertisement

কখনো জ্যান্ত দুর্গা রূপে কাশ ফুলের ভেতর থেকে উঠে আসেন তিনি, আবার কখনো চিত্র নায়িকা শ্রাবন্তীর ছেলের বিরুদ্ধে রুখে দাঁড়ান। তার সমালোচকের সংখ্যা যেমন আছে তেমনি তার প্রশংসায় পঞ্চমুখ বহু মানুষ। এইতো কদিন আগেই তিনি ছিলেন যশের ঘরনী। যশ নুসরাতের সন্তান জন্ম হওয়ার পর ভেঙ্গে পরেছিলেন স্যান্ডি। তবে এবার পুরোনো প্রেমিকের শোক ভুলে নতুন প্রেমিক খুঁজে পেলেন তিনি। নাসিফ নামের এক যুবকের সঙ্গে গোপন প্রণয় জড়িয়ে পড়েছেন তিনি। কে এই নাসিফ! তিনি স্যান্ডির মত একজন কনটেন্ট ক্রিয়েটার।দিন কয়েক আগে, নাসিফকে ফেসবুকে ট্যাগ করে স্যান্ডি লিখেছিলেন নাসিফ আমাকে ইউজ করে ফেলে দিয়েছে। কিন্তু কিছুদিনের মধ্যেই তাঁর সঙ্গে সুসম্পর্ক তৈরি হয়েছে স্যান্ডির।

Advertisement

শুধু সুসম্পর্ক নয় প্রেমের সম্পর্ক। একে অপরের কাছাকাছি এসে জড়িয়ে ধরে চুমু খেলে। স্যান্ডি আবার সেই রোমান্টিক ছবি ফেসবুকে আপলোড করলেন। সেইসঙ্গে দেখলেন দারুণ সময় কাটালাম। বোঝাই যাচ্ছে প্রেমের মাখামাখি। এসব দেখে নেটিজেনরা আকাশ থেকে পড়েছে। কেউ কেউ বলছেন ন্যান্ডি কবে আসবে? আবার অনেকে বলছেন চুপিচুপি বিয়ে সেরে নিলে! নাকি যশর মত লিভ ইনে থাকতে শুরু করেছো!

আবার নিন্দুকরা বলেছেন তুমি ছেলে না মেয়ে! কেউ কেউ আবার নাসিফ নামক ছেলেটি দুর্ভাগ্য বলেও কটাক্ষ করেছেন। অনেকেই নাসিফকে সরাসরি প্রশ্ন করেছেন তুমি আর মেয়ে পেলে না! এটা কি আদৌ মেয়ে! এমন নানান রকম টক-মিষ্টি কমেন্টের ভরে গেছে স্যান্ডির কমেন্ট বক্স। তবে এসব কথায় খুব একটা পাত্তা দেন না স্যান্ডি সাহা। আপাতত নতুন প্রেমে মশগুল তিনি।

আরো পড়ুন -  মুখ থুবড়ে পড়ল মিঠাই! অসম্ভবকে সম্ভব করে TRP তালিকা বদলে দিল গাঁটছড়া
Advertisement