×
Categories
বিনোদন

বালির বুকে ‘বাঞ্জারা’ লুকে অভিনেত্রী ঋতাভরী, সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা

Advertisement

মেঘলা শহরে ঋতাভরী উষ্ণতা ছড়াননি, বরং কোনো বালির দেশে সেজে উঠেছেন অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নিজের নাম পাকা করে নিয়েছেন তিনি। শুরুটা হয়েছিল যখন তার বয়স মাত্র ১৬. ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে ছোটপর্দায় পা। এখন তিনি বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী। এখনও পর্যন্ত বেশ ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন ঋতাভরী। শুধু বাংলা নয়, বলিউডে অনুষ্কা শর্মা প্রযোজিত ‘পরী’ সিনেমাতেও নিজের অভিনয় দক্ষতা দেখিয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ অভিনেত্রী। মোটামুটি যাই হটকে কিছু করেন তা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেন। সম্প্রতি অভিনেত্রীকে পাওয়া গেল একেবারে ভিন্ন লুকে। শরীর চুয়ে পড়ছে উন্মাদনা। এক অদ্ভুত নেশা তার চোখে মুখে। ‘বাঞ্জারা’ লুক নিয়ে সকলকে তাক লাগালেন তিনি। এই ” মুলত রাজস্থানের কালচার। সেখানের কালচারে ফটোশুট করলেন তিনি।

Advertisement

অভিনেত্রীর নাকে ইয়া বড় গোল রিং দর্শকদের নজর কেড়েছে। বালির শহরে যেন ঝলমলিয়ে উঠেছেন ঋতাভরী চক্রবর্তী। এমনিতেই ফটোশ্যুট নিয়ে বেশ সিরিয়াস তিনি। প্রায় সময় বিভিন্ন লুকের ফটোশ্যুট করেন। তবে এবারের রাজস্থানি লুক অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। অভিনেত্রীর কমেন্ট বক্সে প্রায় মানুষই মন্তব্য করেছেন পরম সুন্দরী, কেউ লিখেছেন রাণী।

অভিনেত্রী যে শুধুই অভিনয়ের জন্য জনপ্রিয় হয়েছেন এমনটা নয়, বহু বিজ্ঞাপনে তার মুখ অত্যন্ত পরিচিত। বিভিন্ন নামি দামি ব্র্যান্ডের সঙ্গে কাজ করেছেন তিনি। সব মিলিয়ে ঋতাভরী যেমন সাজেই সাজুন না কেন, সবেতেই অনন্যা।

আরো পড়ুন -  হাতে ধরা বাদাম, ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ফের লাইম লাইটে রানু মন্ডল, রইল ভিডিও
Advertisement