×
Categories
বিনোদন

বলিউডের কিছু জনপ্রিয় ছবি, যা পরিবারের লোকের সঙ্গে দেখতেই পারবেন না, রইল তালিকা

Advertisement

কথাই বলে সিনেমা সমাজের প্রতিফলন। ভারতের বলিউড সিনেমা সারা পৃথিবীতে প্রশংসিত। তবে জানেন কি এমন কয়েকটি সিনেমা রয়েছে যেগুলো দেখার অযোগ্য। পরিবারের সকলের সামনে আপনি নির্দ্বিধায় এইসব সিনেমা দেখতে পারবি না।

Advertisement

ইনসাফ কি তারাজু: 1980 সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে অসংখ্য রেপ সিন দেখানো হয়। ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন রাজ বাব্বার জিনাত আমান। সেন্সর বোর্ড সে সময় এই ছবিটি ছাড় দেয়নি।এই ছবিতে অনেক ভয়ঙ্কর খারাপ দৃশ্য রয়েছে যা কখনোই পরিবারের সামনে বসে দেখা উচিত নয়।

আরো পড়ুন -  ওডিয়া দাদাগিরির মঞ্চে বিশেষ অতিথি রচনা ব্যানার্জী, জোর গলায় প্রিয় জুটির নাম বললেন অভিনেত্রী, দেখুন ভিডিও

যুলি: নেহা ধূপিয়া অভিনীত এই ছবিতে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। এই ছবিটি সমাজের জন্য মোটেও করো ভালো বার্তা দেয় না। এই ছবি পরিবারের সকলের সঙ্গে একসাথে বসে দেখা যাবে না।

Advertisement

কামসুত্র: মীরা নায়ার পরিচালিত এই ছবিটি সেসময় আলোড়ন সৃষ্টি করেছিল ভারতীয় চলচ্চিত্র জগতে। 1996 সালে মুক্তি পেয়েছিল এই ছবি। এই ছবিটি সম্পূর্ণভাবে ব্যান্ড করার আগেই জানিয়েছিল সেন্সর বোর্ড।

আরো পড়ুন -  শ্রাদ্ধকার্যেও ছবিতে রইলো সোনার গয়না, নিয়মে কোনো খামতি রাখলেন না পুত্র বাপ্পা

মার্ডার: ইমরান হাশমি এবং মল্লিকা শেরাওয়াত যে ছবিতে আছেন তাতে বেড সিন এবং কিসিং দৃশ্য থাকবে না তা কি হয়! মার্ডার ছবিটি কখনোই একসাথে বসে উপভোগ করবার মতো নয়। ছবিতে রয়েছে চরম অন্তরঙ্গ সিন।

লিপস্টিক আন্ডার মাই বোরখা: কঙ্কনা সেন শর্মা অভিনীত এই ছবিটি সেন্সর বোর্ড প্রথমে ছাড়পত্র দেয়নি। এই ছবিতে বেশ কয়েকটি খারাপ দৃশ্য রয়েছে যা সমালোচিত হয়েছিল। ছবিটি কখনোই পরিবারের সকলের সঙ্গে বসে দেখা উচিত নয়।

আরো পড়ুন -  ‘অমরীশ পুরী আমার বাড়িতে আসে’, ফের বেফাঁস মন্তব্য রানু মন্ডলের, দেখুন ভিডিও

বিএ পাশ: রাজেশ শর্মা দিব্যেন্দু ভট্টাচার্য অভিনীত এই ছবিটি নেটিজেনরা উপভোগ করলেও, তাদের মতে এই ছবি কখনই একসাথে বসে দেখার মতন নয়। ছবিতে বেশ কিছু খারাপ ও যৌন দৃশ্য রয়েছে যেগুলি এর আগে কখনো দেখানো হয়নি কোন সিনেমায়।

জিসম ২: পর্ন তারকা সানি লিওন অভিনীত এই ছবিটি বলিউডের অন্যতম সেন্সুয়াল ছবি। এখানে বেশ কিছু গভীর হট সিন রয়েছে সেগুলি পরিবারের সবার সঙ্গে বসে দেখা যায় না।

Advertisement