×
Categories
বিনোদন

ইনি হলেন টলিউডের এক জনপ্রিয় ‘সুপারস্টার’, দেখুন তো পুরনো এই ছবিতে অভিনেতাকে চিনতে পারছেন কিনা!

Advertisement

টলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতা তিনি। টলিউডের সুপারস্টার বললেও ভুল হয় না। প্রায় দুই দশক ধরে অভিনয় জগতে রয়েছে। তিনি হলেন অভিনেতা জিৎ। কিন্তু তখনও তিনি জীতেন্দ্র মাদনানি থেকে জিৎ হননি, তেমনি একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে দেখে দিব্যি চেনা যাচ্ছে, এই ছবি দেখে আপ্লুত তার ভক্তরা।

Advertisement

পাঞ্জাবে জন্ম এবং বেড়ে ওঠা। বাবার চাকরি সূত্রে কলকাতায় আসা। ছেলেবেলা থেকেই ইচ্ছে ছিল অভিনয় জগতে আসার। সেইমত প্রস্তুতিও নিচ্ছিলেন। কয়েকটা বিজ্ঞাপন মডেল হিসেবে কাজ করেছিলেন। এরপর মুম্বাইতে চলে যান। কিন্তু সেখানে পরিচিতি লাভ করতে পারেননি জিৎ।হতাশ হয়ে তাকে ফিরে আসতে হয় কলকাতায়। তৎকালীন সর্বশ্রেষ্ঠ পরিচালক হরনাথ চক্রবর্তীর হাত ধরে অভিনয় পা রাখেন। প্রথম ছবি 2000 সালে মুক্তিপ্রাপ্ত সাথী। ছবিটি সুপারহিট ব্লকবাস্টার। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেত্রী প্রিয়াঙ্কা ত্রিবেদী।

Advertisement

এরপর অভিনেত্রী কোয়েল মল্লিকের সঙ্গে জুটি বেঁধে একটার পর একটা হিট সিনেমা দর্শকদের উপহার দেন। তখন টলিউডে তিনি একাই রাজ করছিলেন। প্রসেনজিতের পর অন্যতম মুখ্য অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছিলেন জিৎ। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে পঞ্চাশের বেশি ছবিতে অভিনয় করেছে। পেয়েছেন অসংখ্য পুরস্কার। বিয়ে করেছেন পাঞ্জাবের এক স্কুল শিক্ষিকাকে। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। তবে এত বড় নায়ক হলেও তার এতোটুকু অহংকার নেই। তাই ভক্তরা তাকে অত্যন্ত ভালোবাসেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেতা। হয়তো তার সোশ্যাল মিডিয়া থেকে প্রকাশিত হয়েছে এই ছবি। দেখা যাচ্ছে মাঠের মধ্যে বন্ধুর সঙ্গে বসে আছে অভিনেতা। তার চোখে রোদচশমা পরনে লাল রঙের টি শার্ট এবং প্যান্ট। হাতে রয়েছে সোনালী ঘড়ি। ছবিতে বেশ সুস্পষ্টভাবে চেনা যাচ্ছে প্রিয় অভিনেতাকে। ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

আরো পড়ুন -  বাংলা ভাষা উচ্চারণ নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার সুদীপা, উপযুক্ত জবাব দিলেন ‘রান্নাঘরের রাণী’
Advertisement