×
Categories
বিনোদন

হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, চুপিসারে বিয়ে করে নিলেন ঐন্দ্রিলা! হাজির অঙ্কুশ

Advertisement

টলিউড ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। বিখ্যাত অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সঙ্গে তাঁর সম্পর্কের কথা কারোরই অজানা নয়। এই তারকা জুটি পর্দা এবং সোশ্যাল মিডিয়ায় সমানভাবে জনপ্রিয়। সম্প্রতি তাঁদের বিয়ে নিয়ে এক দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলা বধূবেশের এক ছবি পোস্ট করেছেন। জি বাংলার ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। আর এই ছবি সেই ধারাবাহিকের সময়কালীন। স্মৃতিচারণ করে এই ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। তাঁর এই পুরনো ছবি দেখে ভক্তরা বেজায় খুশি হয়েছেন, কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা, ভাইরাল‌ও হয়েছে এই ছবি। বস্তুত তৎকালীন সময়ে ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে ঐন্দ্রিলা অভিনীত ‘দুষ্টু’ চরিত্রটি দর্শকমহলে ভীষণ জনপ্রিয় ছিল। তবে নেটিজেনরা এই ছবিকে কেন্দ্র করে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের বিষয়ে ভাবতে শুরু করে দিয়েছেন, তাঁদের মতে অঙ্কুশের সাথে বিয়ের পর ঐন্দ্রিলাকে ঠিক এমনটাই দেখাবে।

Advertisement
আরো পড়ুন -  হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, ‘সাত পাকে বাঁধা’ পড়লেন ঐন্দ্রিলা! নিমন্ত্রণ না পেয়ে হতবাক অঙ্কুশ

এতদূর অবধি সব ঠিক থাকলেও গন্ডগোল ঘটেছে অন্য জায়গায়। এক জনপ্রিয় সংবাদমাধ্যম ঐন্দ্রিলার এই পুরনো ছবি ও অঙ্কুশের সাথে তাঁর আরেকটি পুরনো ছবি ব্যবহার করে এক অদ্ভুত শিরোনামে খবর পেশ করেছে। আর সেই খবরই শোরগোল ফেলেছে নেট দুনিয়ায়। ‘টলিগসিপ’ নামক এক সংবাদ পোর্টাল এই তারকা জুটিকে নিয়ে করা খবরে শিরোনামে লিখেছে,”হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, অঙ্কুশের সঙ্গে ‘সাত পাকে বাঁধা’ পড়েই গেলেন ঐন্দ্রিলা!”

আরো পড়ুন -  একই মঞ্চে সৌরভের সাথে আপনার পছন্দের সমস্ত তারকা! কোথায়? কখন? কেন? রইল বিস্তারিত

স্বাভাবিকভাবেই এমন শিরোনামে নেটিজেনরা খানিক হকচকিয়ে গিয়েছেন। এমন কী অনেকেই তারকা-জুটির উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জ্ঞাপন করতে শুরু করে দিয়েছিলেন। খোদ অঙ্কুশ এই খবরের কমেন্ট বক্সে মন্তব্য না করে থাকতে পারেননি। তিনি কমেন্ট করেছেন,’আমাকে কেও নিমন্ত্রণ করলো না!’ তাঁর এই কমেন্ট ভাইরাল হয়ে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। অঙ্কুশের এই অবস্থা নিয়ে তাঁর অনুগামীরা মজা করতে ছেড়ে দেননি, বিভিন্ন জন বিভিন্ন রকম কমেন্ট করেছেন এরপরে। একজন লিখেছেন,”দাদা নিজের বিয়ে খেতে নেই!”, আরেকজন লিখেছেন,”মনে হয় ভুলে গিয়েছিল!”, আবার কারোর মতে,”সারা জীবনের জন্য আপনি নিমন্ত্রিত ঐন্দ্রিলা দিদির বিয়েতে”।

আরো পড়ুন -  বিমানবন্দরে হেনস্থার শিকার অভিনেত্রী ঋতুপর্ণা, ক্ষোভে ফেটে পড়লেন সোশ্যাল মিডিয়ায়
Advertisement