×
Categories
বিনোদন

এই ছবিতে স্কুলের বন্ধুদের সঙ্গে রয়েছেন বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা!

Advertisement

বাজিগর সিনেমার মধ্য দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন শিল্পা শেঠি। তার আগেই মডেলিং ক্যারিয়ার হিসেবে গরেছিলেন শিল্পা। প্রথমদিকে মোটেও তথাকথিত সুন্দরী ছিলেননা ধরকন অভিনেত্রী। পরে প্লাস্টিক সার্জারি এবং রূপ চর্চার মাধ্যমে বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী রূপে খ্যাত হন শিল্পা। সম্প্রতি নিজের স্কুলবেলার একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

তার সাত আটজন বন্ধুর মধ্যে শিল্পাকে অনেকেই চিনতে পেরেছেন। ঠিক একই রকম আছেন অভিনেত্রী।সোমবার ছিল ইন্টার্নেশনাল ডে অফ স্কুল। সেই উপলক্ষে সেলিব্রিটিরা তাদের স্কুল জীবনের নানা অভিজ্ঞতা এবং ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শিল্পা শেঠিও ব্যতিক্রম নন। ছেলেবেলাটা তার কেটেছিল আমেদাবাদে। সেখানে স্কুলে পড়ার সময় তার টিনএজের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। অন্যান্য বন্ধুদের মধ্যে তিনি হাসিমুখে দাঁড়িয়ে আছেন। তবে খুব সহজেই তাকে চিনতে পারা যাচ্ছে তার কারণ বন্ধুরা নীল রঙের স্কার্ট ব্লাউস পড়লেও শিল্পা সাদা রংয়ের পোশাক পরেছেন। ঠিক একই রকম মুখের আদল।

আরো পড়ুন -  যেন ঐশ্বর্যর কপি পেস্ট! এই ৫ মহিলা অবিকল রাই সুন্দরীর মতো দেখতে, ছবি দেখে অবাক নেটবাসীরা

দেখেই এক ঝলকে চিনতে পেরেছেন নেটিজেনরা।এদিন শিল্পা জানিয়েছেন বর্তমানে ছেলেমেয়েদের জন্য তার খুব কষ্ট হয়। করোনা আবহে বেশিরভাগ রাজ্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ। অনলাইনের মাধ্যমে পড়াশোনা তাই বন্ধুদের সঙ্গে সরাসরি কোন যোগাযোগ হচ্ছে না বাচ্চাদের। তিনি নিজেও এক পুত্রের মা। তার সন্তান শিক্ষার্থী। তাই শিক্ষার্থীদের এই অভাবটা তিনি হাড়ে হাড়ে টের পাচ্ছেন। তিনি সকল ছোট ছোট শিশুদের অনেক ভালবাসা আর আদর জানিয়েছেন। এবার আশা করি খুব শীঘ্রই তারা স্কুল জীবনে ফিরতে পারবেন। এদিকে শিল্পাকে দেখে চোখ ফেরাতে পারচেন না নেটিজেনরা।

Advertisement
আরো পড়ুন -  ‘ক্যাটরিনা নন, আপনিই সেরা’, ‘টিপ টিপ বরসা পানি’-তে শরীরী হিল্লোলে ঝড় তুললেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন

কেউ কেউ বলছেন আপনি আগের মতই কিউট রয়েছেন। আবার অনেকে বলছেন গায়ের রঙের পরিবর্তন হয়েছে বাদবাকি সব এক। কেউ কেউ বলছে, ছেলেবেলায় আপনি একটু বেশি সুন্দর ছিলেন। অনেকেই প্রশ্ন আপনি কি এখনো পুরনো বন্ধুদের সঙ্গে যোগাযোগ রেখেছেন! যদিও এসব প্রশ্নের উত্তর দেননি শিল্পা।

আরো পড়ুন -  গা ভর্তি সোনার গয়না পরতেন বাপ্পি লাহিড়ী, জানুন কী কারণ
Advertisement