×
Categories
বিনোদন

বিকিনি ফেটে বেরিয়ে আসছে বক্ষযুগল, নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন হট মৌনি রায়

Advertisement

বর্ষবরণে মেতে উঠেছে গোটা দেশ। সাধারণ আমজনতারা থেকে সেলিব্রেটিরা সবাই যে যার নিজের মতো আনন্দে মশগুল। এই মত পরিস্থিতিতে বর্ষবরণ উদযাপন করতে নিজের বন্ধু-বান্ধবদের নিয়ে গোয়ায় উড়ে গেলেন বলি টেলিকুইন মৌনি রায় (Mouni Roy)। নতুন বছর ২০২২ কে স্বাগত জানাতে গোয়ার সমুদ্রকে বেছে নিয়েছেন এই অভিনেত্রী।

Advertisement

অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) বছর শেষ হবার আগেই উড়ে গিয়েছিলেন গোয়ায়। পৌঁছে গিয়েছিলেন তাঁর বন্ধুবান্ধবদের নিয়ে। সেখান থেকেই বছরের প্রথম দিনটি সেলিব্রেশনে তিনি মেতে উঠেছেন। গোয়া সমুদ্র সৈকত থেকে খোশমেজাজে বিভিন্ন মুডে ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী।

Advertisement

‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত অভিনেত্রী কালো রংয়ের বিকিনিতে গোয়া সমুদ্র বিচে সূর্যাস্তের আলো গায়ে মাখিয়ে মহময়ি রূপে ধরা দিয়েছেন। এক ঢাল কালো চুল উড়িয়ে বিভিন্ন পোজে ছবি তুলতে দেখা গেল ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীকে। তবে অভিনেত্রী মৌনি রায়ের (Mouni Roy) শেয়ার করা ছবিতে তাঁর হট লুকের পরিচয় পাওয়া গেছে। তাঁর শেয়ার করা একটি সেলফিতে দেখা গেছে বিকিনি পরিহিত সুন্দরী অভিনেত্রীর স্পষ্ট বক্ষ বিভাজিকা। বর্তমানে নেটিজেনদের মনে উষ্ণতার পারদ হু-হু করে ছড়াচ্ছেন অভিনেত্রীর এই সমস্ত শেয়ার করা হট লুকের ছবি।

বর্তমানে অভিনেত্রী হাতে দুইটি হাতে গরম ছবি রয়েছে। একটি হলো যশ (Yash) অভিনীত ‘কেজিএফ 2’। এই ছবিতে একটি আইটেম নাম্বারে তাঁকে দেখা যাবে। অপর ছবিটি হলো রানবীর কাপুরের (Ranbir Kapoor) অভিনীত ‘ব্রম্ভাস্ত্র’। এখানেও তিনি একটি গুরুত্বপূর্ণ রোলে অভিনয় করবেন। আপাতত নতুন বছর অভিনেত্রীর কাছে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আর এই সবের মাঝে খোশমেজাজে নিজের বন্ধুদের সাথে গোয়ায় ছুটি কাটাতে ব্যস্ত মিষ্টি অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)।

আরো পড়ুন -  দুবাইতে বিলাসবহুল হোটেলে শ্রাবন্তী, জেনে নিন অভিনেত্রীর এক রাতের খরচ কত?
Advertisement