×
Categories
বিনোদন

টুকরো কাপড়ের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষযুগল, নেটিজেনদের নোংরা কটাক্ষের শিকার উর্ফি, দেখুন ভিডিও

Advertisement

উরফি জাভেদ (Urfi Javed) নেটিজেনদের কাছে এই নামটুকুই যথেষ্ট। উরফি (Urfi Javed) বিতর্ক যেন পাশাপাশি বিরাজ করে। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোশাক এবং বোল্ডনেসের জন্য বিভিন্ন সময়ে বিতর্কের ঝড় ওঠে। কিভাবে মিডিয়ার সমস্ত নজর নিজের দিকে টেনে আনা যায় তা ভালো মত জানেন উরফি জাভেদ (Urfi Javed)। বলিউডের ছোটপর্দার অভিনেত্রী নিজের গুনে জনপ্রিয় হয়ে উঠেছেন। তবে তাঁর অভিনয় দক্ষতায় মানুষ তাঁকে যত না চিনেছেন তার থেকে বেশি চিনেছেন তাঁর ভাইরাল ভিডিও থেকে। ইনস্টাগ্রামে নিত্য নতুন ভিডিও তিনি শেয়ার করে থাকেন। ভিডিওগুলি শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রী নিজের ইনস্টা হ্যান্ডেলে আবারো একটি ভিডিও শেয়ার করেন। বলাবাহুল্য তা শেয়ার করার সাথে সাথেই হাজার হাজার ভিউ পেয়ে গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি একটি রিল ভিডিও বানিয়েছেন। জনপ্রিয় গান ‘তেরি নজর বারফি’ গানের সাথে নেচে তিনি একটি রিল ভিডিও বানিয়েছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে ফ্রন্ট ওপেন স্লিভলেস হট পিঙ্ক ব্লাউজ এবং সাদা গোলাপি ফ্লোরাল পিন্ট শিফন শাড়িতে অত্যন্ত মোহমোয়ি লাগছে নায়িকাকে। অত্যন্ত খোলামেলা ব্রাউজে তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা ঝড় তুলছে নেটিজেনদের মনে। রূপে এবং লাস্যে অভিনেত্রীকে সুপার সেক্সি লাগছে।

Advertisement

তবে এটি নতুন নয়, অভিনেত্রী উরফি (Urfi Jawed) খোলামেলা পোশাকে ভিডিও পোস্ট করেন মাঝেমধ্যে। শরীর খোলা পোশাকে রাস্তাঘাটেও তাঁকে দেখা যায়। তাঁর এই সেন্সেশনাল পোশাক আশাক দেখে মিডিয়া তাঁর দিকে ধেয়ে আসে। এভাবে নিজের পপুলারিটি বজায় রাখতে চান অভিনেত্রী। বর্তমানে তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার্স কয়েক লক্ষ ছাড়িয়েছে। তবে তাঁর হেটার্সদের দলও রয়েছে বেশকিছু। যারা তাঁর এই সমস্ত কান্ড-কারখানা দেখে বলেন এইসব সস্তায় পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই নয়। অনেকেই তাঁর অভিনয় যোগ্যতা নিয়েও কটাক্ষ করেন। অবশ্য এই সমস্ত কমেন্টস এ দমবার পাত্রী অভিনেত্রী নন। উরফি (Urfi Javed) খুব ভালোভাবেই জানেন এই সমস্ত নেগেটিভ কমেন্ট একপ্রকার প্রচার। আপাতত কে কি বলল সে বিষয়ে মাথা না ঘামিয়ে সমানে ভিডিও পোস্ট করে চলেছেন অভিনেত্রী।

আরো পড়ুন -  এসি সারাই মিস্ত্রি থেকে বলিউড স্টার ‘ইরফান খান’, কেন রাজেশ খান্নার বাড়িতে গিয়ে বদলে গিয়েছিল অভিনেতার জীবন
Advertisement