×
Categories
ভাইরাল ভিডিও

ভুবন বাদ্যকরের বিখ্যাত ‘কাঁচা বাদাম’ গান গেয়ে ভাইরাল খুদে শিশু, দেখুন ভিডিও

Advertisement

ভুবন বাদ্যকারের (Bhuban Badyakar) কাহিনীটা বছরখানেক আগে রানু মন্ডল (Ranu Mondal) এর কাহিনীকে মনে করিয়ে দেয়। রানাঘাট স্টেশন থেকে যেমন রাতারাতি সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে উঠেছিলেন বলিউডের প্লেব্যাক সিঙ্গার। ঠিক তেমনি সাধারণ বাদাম বিক্রেতা থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় হয়ে উঠেছেন ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। কিছুদিন আগে পর্যন্ত নিতান্ত পেটের দায়ে রাস্তায় রাস্তায় বাদাম ফেরি করে বেরাতেন ভুবন (Bhuban Badyakar)। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁর ভাগ্যের চাকা ঘুরে গেছে। তাঁকে নিয়ে তৈরি হচ্ছে বিভিন্ন রকমের মিউজিক ভিডিও। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement
আরো পড়ুন -  ছেঁড়াফাটা পোশাকের মধ্য দিয়ে উঁকি দিচ্ছে বক্ষ বিভাজিকা, নেটিজেনদের অশ্লীল কটাক্ষের শিকার উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

বীরভূমের কুরালজুড়ি গ্রামের এক সাধারণ বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার (Bhuban Badyakar)। কিন্তু আজ তিনি বাংলার একজন জনপ্রিয় সংগীতশিল্পী হয়ে উঠেছেন। আপনি যদি সোশ্যাল মিডিয়া ইউজার হন তাহলে কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইট এ আপনি ভুবনের (Bhuban Badyakar) ‘কাচা বাদাম’ গানটি শুনে থাকবেন। আট থেকে আশি বর্তমানে সকলের মুখে ‘কাচা বাদাম’ ঘুরছে। গানটি একবার মাইকে চালু হলেই আপনা থেকেই আমাদের কোমর দুলতে শুরু করে। সম্প্রতি এই গানের মোহজালে জরালো একটি ছোট্ট শিশু। সম্প্রতি একটি ছোট্ট শিশুর ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে শিশুটি অত্যন্ত নিঁখুত এবং সুন্দরভাবে ‘কাচা বাদাম’ গানটি গেয়েছে।

আরো পড়ুন -  শাড়ি ছেড়ে মর্ডান লুকে হাজির ঠাম্মি ও মিঠাই, বউদের ভোলবদল দেখে চক্ষু ছানাবড়া দাদু-নাতির

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে সেই ছোট্ট শিশুটি একটি চেয়ারের উপর বসে আপন-মনে ভুবনের (Bhuban Badyakar) ‘কাঁচা বাদাম’ গানটি গাইছে। যদিও এখনও সুস্পষ্টভাবে উচ্চারণ করতে শেখেনি শিশুটি। এমনকি ঠিকমতো হাঁটতে পারে না। টলোমলো পায়ে হেঁটে সুন্দরভাবে গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছে এই শিশুটি। ভুবনের (Bhuban Badyakar) গানের জাদুতে এতোটুকুন বয়সেই শিশুটি গানটির সুর, তাল, লয় ঠিকমতো রপ্ত করে ফেলেছে। ভিডিওটিতে দেখা যায় ‘দিয়ে যাবেন। তাতে সমান সমান বাদাম পাবেন’ লাইনটি ঠিকঠাক করে সুস্পষ্টভাবে উচ্চারণ করছে একরাত্তির এই শিশুটি। আপাতত এই ক্ষুদে শিশুটির নিখুঁতভাবে ‘কাচা বাদাম’ গায়কী শুনে হতবাক নেটিজেনরা। এমনকি অরিজিনাল গানের ভিডিও টিতে গানের মাঝে যেরকম ‘ইওয়ো’ শব্দটি আছে ঠিক একই রকম কায়দায় শিশুটিও সেটি উচ্চারণ করছে। আপাতত নেট দুনিয়ায় এই শিশুটির মুখে ‘কাঁচা বাদাম’ গান সুপার ভাইরাল হয়েছে।

আরো পড়ুন -  ভাইরাল এই ছবিটিতে কয়টি ঘোড়া রয়ছে? ৯৯% মানুষই ভুল উত্তর দিয়েছে, দেখে নিন আপনি পারেন কিনা
Advertisement