×
Categories
বিনোদন

ফের ছোট পর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য! আসছে নতুন সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’

Advertisement

‘যে রাধে সে চুলও বাঁধে’ এই কথাটির সাথে আমরা সকলেই পরিচিত। বহু নারীই এই প্রচলিত প্রবাদ বাক্যকে নিজেদের জীবনের মূল মন্ত্র বানিয়ে নিয়েছেন। অনেক মহিলাই তাঁদের সংসারের সকল খুঁটিনাটি কাজ সামলে বাইরে কাজ করেন। দুই হাতে ঘরে-বাইরে সমান তালে দাপিয়ে বেড়ান। তাঁদের শরীরে নেই কোনো ক্লান্তির ছাপ। ঘর থেকে বাইরে আবার বাইরে থেকে ঘরে সারা দিন তাঁরা অবিরাম খেটে চলেছেন। নিজেদের জন্য দুদণ্ড সময়ও পান না এঁনারা। ঠিক এমনই একজন নারীর কাহিনী নিয়ে আসছেন লক্ষ্মী কাকিমা। জি বাংলার পর্দায় শুরু হতে যাচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)।

Advertisement
আরো পড়ুন -  টিআরপির তালিকায় ব্যাপক রদবদল, গাঁটছড়া ঝড়ে তলিয়ে গেল মিঠাই

ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির সকলের প্রিয় অপাদি অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।সম্প্রতি চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে এই আসন্ন ধারাবাহিকের প্রথম ঝলক। প্রোমোতে দেখা গিয়েছে, সকালে উঠে সংসারের যাবতীয় কাজ সেরে ছেলেকে ঘুম থেকে তুলে স্বামীকে খেতে দিয়ে মুদি দোকান খুলছেন লক্ষ্মী। সকাল থেকে এক নাগাড়ে লক্ষ্মীকে খাটতে দেখে দোকানে আসা এক খদ্দের তাকে জিজ্ঞেস করেন, ‘হ্যাঁ গো লক্ষ্মীদি তুমি ক্লান্ত হও না?’ উত্তরে লক্ষ্মী বলে ওঠেন, ‘আমার তো দুটো সংসার একটা সামলে আরেকটা সামলাচ্ছি একদম ফুল এনার্জী।’ লক্ষ্মীর এই কথা শুনে সকল খদ্দেররা হেসে ওঠেন।এভাবেই প্রত্যেকদিন নিজের সংসার এবং মুদি দোকান একা হাতে সামলাচ্ছেন লক্ষ্মীদি। কিন্তু এত কিছু করেও সংসারে নেই তার কোনো যোগ্য সম্মান। স্বামী তার দিকে তেমন ভাবে তাকান পর্যন্ত না। ছেলেও মাঝে মধ্যে বিরক্ত হয়ে ওঠে মায়ের ওপর। তাই কোথাও যেন আক্ষেপ রয়ে গিয়েছে লক্ষ্মীর। কিন্তু তাও নিজের দিকে না তাকিয়ে পরিবারের সকলের মুখ চেয়ে একনাগাড়ে কাজ করে যান লক্ষ্মী।

আরো পড়ুন -  শাড়ি ছেড়ে মর্ডান লুকে হাজির ঠাম্মি ও মিঠাই, বউদের ভোলবদল দেখে চক্ষু ছানাবড়া দাদু-নাতির

Advertisement

এই লক্ষ্মীদির মত মহিলারা হয়তো শহরের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছেন। অনেকে মহিলারাই হয়তো লক্ষ্মীদির মধ্যে নিজেদের জীবনকে খুঁজে পাবেন। মধ্যবিত্ত এক সাধারণ নারীর গল্প নিয়েই আসছে এই ধারাবাহিক। সম্পূর্ণ এক অন্য ধাঁচের কাহিনী নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। প্রোমোটি দেখা মাত্রই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। একজন লিখলেন, ‘মধ্যবিত্ত এক মায়ের গল্প… বেশ ভালো লাগলো।’ আবার একজন মন্তব্য করেছেন, ‘অপেক্ষায় থাকব।’ সকলের মন্তব্য দেখে বোঝাই যাচ্ছে এই ধারাবাহিক দেখার জন্য কতটা উতলা হয়ে উঠেছেন দর্শকরা। সেই সাথে প্রিয় অপরাজিতা ম্যামকে আবারও ছোট পর্দায় দেখার উত্তেজনা ধরে রাখতে পারছেন না কেউই। এই ধারাবাহিকে অপাদির স্বামীর ভূমিকায় আছেন দেবশঙ্কর হালদার (Debshankar Haldar)।

আরো পড়ুন -  ওডিয়া দাদাগিরির মঞ্চে বিশেষ অতিথি রচনা ব্যানার্জী, জোর গলায় প্রিয় জুটির নাম বললেন অভিনেত্রী, দেখুন ভিডিও
Advertisement