×
Categories
বিনোদন

স্কুল ইউনিফর্মের এই ছেলেটি আসলে টলিপাড়ার জনপ্রিয় নায়ক! দেখুন তো চিনতে পারেন কি না?

Advertisement

অনেক সময়ই অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের ছেলেবেলার ছবি সামাজিক মাধ্যমে নিজেদের অনুরাগীদের সাথে ভাগ করে নেন। এইসকল তারকাদের ছোটবেলার ছবির সাথে এখনকার মুখের মিল থাকে না বললেই চলে। তাঁদের ছোটবেলার ছবি দেখে সকলেরই চক্ষু চড়কগাছ হয়ে যায়। ছেলেবেলার সাথে এখনকার তফাৎ দেখে রীতিমত অবাক হয়ে যান সকলে। ঠিক তেমনই একটি ছবি সম্প্রতি সকলের সামনে এসেছে।

Advertisement

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নিয়ে বেশ চর্চা চলছে। ছবিটিতে একটি স্কুল পড়ুয়াকে দেখা যাচ্ছে। চোখে চশমা এবং পকেটে হাত দেওয়া সেই স্কুলপড়ুয়ার পরনে রয়েছে স্কুলের ইউনিফর্ম। ছবিটির এই ছেলেটিকে দেখে কেউই হয়ত তাঁর আসল পরিচয় বুঝতে পরেননি। ছবিটি টলিউডের জনপ্রিয় এক অভিনেতার। ছবিটি তিনি নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিটির সাথে তিনি লিখেছেন, ‘আমার মনে হয় ক্লাস এইট.. যদিও নিশ্চিত নই।’ ছবিটি দেখে সকলেই হতবাক হয়ে গিয়েছেন। কেউই এই ছবি দেখে মিল খুঁজে পাচ্ছেন না সেই তারকার। ছবিটিতে জনপ্রিয় টলি তারকা গৌরব চট্টোপাধ্যায়ও (Gourab Chatterjee) বিস্ময়ের সাথে মন্তব্য করেছেন, ‘এটা কে?’ছবিটির সেই ছেলেটি হল টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra)। শনিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ছবিটি শেয়ার করে নিয়েছেন অভিনেতা নিজেই। বলাবাহুল্য, ছোট থেকেই অভিনেতার মধ্যে বেশ নায়ক-নায়ক ভাব ছিল। যদিও ছোটবেলায় বেশ রোগা ছিলেন অভিনেতা। অভিনেতার অনুরাগীরাও তাঁর এই ছবি দেখে বেশ অবাক হয়েছেন। এক অনুরাগী মন্তব্য করে লিখলেন, ‘চেনাই তো যাচ্ছে না গো।’ আবার একজন লিখলেন, ‘একটা নস্টালজিক ছবি তাই তো? সত্যি স্কুলের দিনগুলি একজনের জীবনের সেরা দিন।’

Advertisement

প্রসঙ্গত, গতবছর অর্থাৎ ২০২১ সালে অভিনেতার দুটি ছবি ‘ম্যাজিক’ এবং ‘এফআইআর’ মুক্তি পেয়েছে। যার মধ্যে ‘ম্যাজিক’ ছবিতে অভিনেতাকে প্রথম বার তাঁর প্রেমিকা ঐন্দ্রিলার (Oindrila Sen) সাথে বড় পর্দায় জুটি বাঁধতে দেখা গিয়েছে। ‘এফআইআর’ ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন টলি সুন্দরী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। চলতি বছরেও অভিনেতার দুটি ছবি ‘লাভ ম্যারেজ’ এবং ‘মন খারাপ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ২০১০ সালে ‘কেল্লাফতে’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে প্রথমবার অভিনয় জগতে অভিষেক ঘটে অঙ্কুশ হাজরার। তারপর থেকেই একের পর এক জনপ্রিয় হিট ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। জি বাংলার রিয়েলিটি-শো ‘ডান্স বাংলা ডান্সে’ সঞ্চালনার ভূমিকায় দেখা গিয়েছে অঙ্কুশকে। শোনা যাচ্ছে, চলতি বছরই অভিনেতা তাঁর দীর্ঘদিনের প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

আরো পড়ুন -  হাতে শাঁখা পলা কপালে সিঁদুর, ‘সাত পাকে বাঁধা’ পড়লেন ঐন্দ্রিলা! নিমন্ত্রণ না পেয়ে হতবাক অঙ্কুশ
Advertisement