×
Categories
বিনোদন

সারোগেসির মাধ্যমে দুই সন্তানের বাবা হলেন যীশু সেনগুপ্ত, দেখুন তাঁর বেবিদের!

Advertisement

সারোগেসির মাধ্যমে বাবা হলেন অভিনেতা যীশু সেনগুপ্ত। শুনে অবাক হবেন না। দুই শিশু কন্যার পিতা অভিনেতা যীশু সেনগুপ্ত সিনেমায় দুই পুত্র সন্তানের পিতা। নেতাজির জন্ম দিনে মুক্তি পেয়েছে যীশু এবং সোলাঙ্কি অভিনীত নতুন ছবির ট্রেলার বাবা ও বেবি। কেবলমাত্র মা নয় একজন বাবাও কিভাবে সন্তানকে প্রতিপালন করেন তার কাহিনী বলবে এই ছবি। ইতিমধ্যে ছবির একটি গান মন কেড়েছে শ্রোতাদের।

Advertisement

ইতিমধ্যে টলিউড ছেড়ে বলিউডে পা রেখেছেন অভিনেতা যীশু। এজন্য অবশ্য টলিউডের নামজাদা এক পরিচালকের বিরাগভাজন হতে হয়েছে তাকে।তাকে ছোটখাটো অভিনেতার তকমাও দেওয়া হয়েছে। যদিও এসব নিন্দায় কান দেননা অভিনেতা। বর্তমানে তিনি স্টার জলসার সংগীত রিয়েলিটি শোয়ের সঞ্চালক পদে রয়েছেন। এদিকে আবার পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের নতুন ছবি বাবা ও বেবির নায়ক। দুটো নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেতা। ছবিতে তিনি একজন সারোগেট ফাদার। তার দুই সন্তান রয়েছে। মা ছাড়া কিভাবে ছেলেদের মানুষ করছেন যীশু সেই গল্পই বলবে এই ছবি।

Advertisement
আরো পড়ুন -  ‘কাঁচা বাদাম’ গেয়ে সেলিব্রিটি হয়ে গিয়েছেন ভুবন বাদ্যকর, কলকাতায় বসছে বাদাম কাকুর মূর্তি

ছবিতে যীশুর প্রেমে পড়েছে মেঘ এই চরিত্রে রয়েছেন স্টার জলসার আরেক অভিনেত্রী সোলাঙ্কি রায়। তিনি আবার গাঁটছড়া ধারাবাহিকের নায়িকা। ছবিতে সোলাঙ্কি চরিত্রের বাচ্চা একেবারেই পছন্দ নয়। কিভাবে মিল হবে দুই বিপরীত মানুষের। ছবির গল্প কি? কোন দিকে মোড় নেবে সম্পর্কের টানাপোড়েন। জানতে হলে অপেক্ষা করতে হবে ফেব্রুয়ারি মাস পর্যন্ত। কারণ আগামী মাসেই মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির চিত্রনাট্যকার জিনিয়া সেন। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী মুখোপাধ্যায়। ছবিতে গান গেয়েছেন দুই বাংলাদেশী শিল্পী, তারা আবার স্বামী স্ত্রী।

আরো পড়ুন -  যুবকের সঙ্গে স্যান্ডির লিপলক চুম্বন, ‘বাচ্চার কী নাম রাখবে’? প্রশ্ন নেটিজেনদের

ছবির ট্রেলার দেখে যথেষ্ট উৎসাহিত দর্শক। যীশু কখনোই দর্শকদের নিরাশ করেন না। এই ছবিতে যীশু সোলাঙ্কির জুটি কতটা মন কাড়বে দর্শকে? সাধারণতঃ চেনা ছক থেকে বেরিয়ে এসেই ছবি তৈরি করেন শিবপ্রসাদ নন্দিতা। এবারেও কি তার প্রতিফলন ঘটবে! অপেক্ষায় দর্শক

আরো পড়ুন -  শেষমেশ হল রাহুলের পর্দা ফাঁস! নিজের ছেলের সমস্ত কুকীর্তি জানতে পেরে হতবাক পারমিতা
Advertisement