×
Categories
নিউজ

এই বিশেষ ধরনের ৫ বা ১০ টাকার কয়েন থাকলেই লাখপতি হওয়ার সুযোগ, জেনে নিন বিস্তারিত

Advertisement

আপনার লক্ষ্মী ভান্ডারে কয়েন আছে ৫ টাকার বা ১০ টাকার (Indian coins)? তাহলে আপনি হতে পারেন লাখপতি। হ্যাঁ, কথাটা একেবারেই সত্যি। রাতারাতি বড়লোক হওয়ার জন্য এর থেকে সুবর্ন সুযোগ আর কিছুই হতে পারে না। এক্ষেত্রে আপনাকে এক টাকাও খরচ করতে হবে না, বরং মাছের তেলে মাছ ভাজতে পারবেন। অর্থাৎ আপনি আপনার ঘরের টাকা নিলামে তুলে হয়ে যেতে পারেন লাখপতি। চলুন জানি বিস্তারিত।

Advertisement
আরো পড়ুন -  আগামী মাসেই ধ্বংস হতে পারে মানব সভ্যতা, সতর্ক বার্তা দিল নাসা

বছর শেষ হতে চলেছে। এই বছর শেষের মাথায় যদি লাখ লাখ টাকার সুযোগ পেয়ে যান তাহলে মন্দ কি? এ লটারি লাগার মতন। আপনি যদি লটারি কেটে থাকেন তবে লটারি না কেটে বরং ৫ টাকার ১০ টাকার কয়েন বের করুন এবং নিলামে তুলুন।

নির্দিষ্ট কিছু ওয়েবসাইট আছে। সেই ওয়েবসাইটে আপনি কয়েন নিলামে তুলতে পারেন। এই বছরের অগস্টে, রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অনলাইনে পুরানো নোট এবং কয়েন বিক্রি এবং কেনার বিষয়ে সতর্কতা বার্তা জারি করেছে। এই পুরো বিষয়টাই আপনাকে করতে হবে একেবারে বুঝেশুনে। এর কোনো দায় Hoophaap Entertainment নেবে না।

Advertisement
আরো পড়ুন -  শুধুই কি ৫২৮? ভালো করে লক্ষ করে দেখুন কি কি সংখ্যা আছে এই ছবিতটিতে

কী ভাবছেন এক্ষুনি কয়েন বের করা শুরু করে দিয়েছেন? জেনে নিন কোন কোন কয়েন আপনার কাজে লাগবে। যেসব ৫ টাকা কিংবা ১০ টাকার কয়েনে (Indian coins) বৈষ্ণো দেবীর ছবি থাকবে সেগুলি বিক্রি করলেই লাখ লাখ টাকা পাওয়ার সম্ভবনা রয়েছে। বিভিন্ন ই-কমার্স সাইটগুলিতে ইদানীং প্রচুর চাহিদা বেড়েছে এই কয়েন গুলোর। এগুলি দিয়েই আপনি লাখপতি হয়ে গিয়েছে। সুতরাং দেরি না করে Quickr বা Olx-এর মতো প্ল্যাটফর্মে বিক্রি করতে পারেন।

আরো পড়ুন -  এই সাদা-কালো দাগের মধ্যে লুকিয়ে আছে এক প্রাণী, দেখতে পেলেই বদলে যাবে আপনার ভাগ্য! রইল বিস্তারিত
Advertisement