×
Categories
ভাইরাল ভিডিও

প্রেম জমে ক্ষীর, বিদেশের মাটিতে আবারও একসাথে চর্চিত জুটি অরুণিতা-পবনদ্বীপ, দেখুন ভিডিও

Advertisement

ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে তাদের সঙ্গে পরিচিত হয়েছিলেন দর্শকরা। প্রতিবছর নতুন নতুন প্রতিভা অন্বেষণ করে হিন্দি অন্যতম জনপ্রিয় এই সঙ্গীত রিয়েলিটি শো। 2021 ইন্ডিয়ান আইডলের হট টপিক অরুনিতা কাঞ্জিলাল এবং পবনদ্বীপ রাজন। বাংলার মেয়ে অরুনিতা সুরের জাদু আর পাহাড়ি ছেলে পবনদ্বীপের কন্ঠের মাদকতা যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে।

Advertisement

শুধু গান নয় ব্যক্তিগতভাবেও নাকি তারা প্রেমিক প্রেমিকা। যদিও এ ব্যাপারে মুখ খুলতে নারাজ এই জুটি। এবার তাদের দেখা গেল বিদেশের মাটিতে।পবন এবং অরুর গান শুনতে যেমন নেটিজেনরা ভীষণ পছন্দ করেন। তেমনি তাদের ব্যাপারে বিভিন্ন রসালো আড্ডা ইতিউতি শোনা যায়। তারা নাকি চুটিয়ে প্রেম করছেন।

আরো পড়ুন -  শ্রেয়া ঘোষালের ‘ঢাক বাজা’ গান গেয়ে ফের লাইম লাইটে রানু মন্ডল, রইল ভিডিও

ইন্ডিয়ান আইডলের সেট থেকেই তাদের এই প্রেমের সূত্রপাত হয়। তারপর তাদের বিয়ের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও সে সব ফেক। তবে তাদের মধ্যে যে একটা দুষ্টু মিষ্টি সম্পর্ক আছে সেটা মানতেই হবে। এমনকি তাদের সম্পর্ক নিয়ে মশকরা করেছেন আদিত্য নারায়ন থেকেই হিমেশ রেশমিয়া।তবে মাঝে শোনা গিয়েছিল তাদের প্রেমে ভাঙ্গন ধরেছে। অরুনিতা নয় বরং দক্ষিণ ভারতের এক উঠতি গায়িকার সঙ্গে নতুন প্রেমে মজেছেন পবন। তার সঙ্গে বেশ কয়েকটি অ্যালবামে একসাথে গান গাইতে দেখা কাছে হিমাচলের এই ছেলেকে। লন্ডন প্যারিস হংকং এর পর এবার কানাডা। বিদেশের মাটিতে বেশ কয়েকবার পা রেখেছে অরুদীপ জুটি। এবার তাদের কানাডায় দেখা গেল। একেবারে রোমান্টিক মুডে রয়েছেন এই জুটি। সেখানে শো করতে গেছেন তারা। তার মধ্যে একটু অবসরে অন্তরঙ্গ সময় কাটালেন।

Advertisement

চারিদিকে বরফের মাঝে কাছাকাছি অরুদ্বীপ। পবন এবং অরুনিতা দুজনের পরেই রয়েছে মোটা শীতের পোশাক। পবনের মাথায় পাহাড়ি টুপি। এলোচুলে অরুমিতা। দুজনে একসাথে গাইছেন তেরা লামহা। গান শুনে মুগ্ধ নেটিজেন। বহুদিন পর তাদের একসাথে হাসিমুখে দেখে আর আনন্দ ধরে রাখতে পারছেন না অনুরাগীরা। সকলেই চাইছেন এবার সবার সামনে মন খুলে অরুনিতাকে মনের কথা বলুক পবনদ্বীপ।

Advertisement