×
Categories
বিনোদন

কালো বিকিনিতে উন্মুক্ত বক্ষবিভাজিকা, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির একসময়ের অত্যন্ত জনপ্রিয় নায়িকা শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সুপারস্টারের মেয়ে হওয়ার পাশাপাশি অভিনেত্রী হিসেবে তিনি নিজেও বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। ২০১৮ সালে নবাগত অভিনেতা ঈশান খাট্টারের বিপরীতে এক মারাঠি সিনেমার হিন্দি রিমেক ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন জাহ্নবী।

Advertisement

এরপরে তিনি ‘ঘোস্ট’ ওয়েব সিরিজ’ ও ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমায় নিজের অভিনয় পারদর্শিতা প্রদর্শন করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং ও ফোটোশ্যুটের কারণেও নিজস্ব জায়গা প্রতিষ্ঠা করেছেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়াতে নিয়মিত সক্রিয় থাকেন তিনি। তাঁর পোস্ট করা বিভিন্ন ছবি ও ভিডিও হামেশাই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে জাহ্নবীর একগুচ্ছ ছবি। নিজের কাজের ফাঁকে সপ্তাহান্তে নিজের যত্ন নেওয়ার সময় বের করে নিয়েছেন তিনি। নিজস্ব যত্ন নেওয়ার ছবি তিনি শেয়ার করেছেন অনুগামীদের সঙ্গে।

কোনো ছবিতে তাঁকে শীতের আমেজে রোদ পোহাতে দেখা গেছে, কোনো ছবিতে দেখা গেছে তাঁকে ফেসমাস্ক লাগিয়ে সুইমিং পুলের পারে শুয়ে থাকতে, একটি ছবিতে তিনি গালে ক্রিম লাগাচ্ছেন, আবার আরেকটিতে সুইমিং পুলের পারে দাঁড়িয়ে রয়েছেন।

কোনো ছবিতে তাঁকে শীতের আমেজে রোদ পোহাতে দেখা গেছে, কোনো ছবিতে দেখা গেছে তাঁকে ফেসমাস্ক লাগিয়ে সুইমিং পুলের পারে শুয়ে থাকতে, একটি ছবিতে তিনি গালে ক্রিম লাগাচ্ছেন, আবার আরেকটিতে সুইমিং পুলের পারে দাঁড়িয়ে রয়েছেন।

কিছু ছবিতে জাহ্নবী ডেনিম হট প্যান্টের সাদা স্বচ্ছ টপ পরে রয়েছেন; যার মধ্যে দিয়ে তাঁর অন্তর্বাস স্পষ্টভাবে বোঝা যাচ্ছে,আবার কিছু ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপিরঙা মনোকিনি। এই দুই ধরণের পোশাকেই সুস্পষ্ট তাঁর শারীরিক সৌন্দর্য্য, যা মুগ্ধ করেছে নেটিজেনদের। ক্যাপশনে জাহ্নবী লিখেছেন,” ‘সপ্তাহান্তে নিজের যত্ন নেওয়া।”কিছু ছবিতে জাহ্নবী ডেনিম হট প্যান্টের সাদা স্বচ্ছ টপ পরে রয়েছেন; যার মধ্যে দিয়ে তাঁর অন্তর্বাস স্পষ্টভাবে বোঝা যাচ্ছে,আবার কিছু ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপিরঙা মনোকিনি। এই দুই ধরণের পোশাকেই সুস্পষ্ট তাঁর শারীরিক সৌন্দর্য্য, যা মুগ্ধ করেছে নেটিজেনদের। ক্যাপশনে জাহ্নবী লিখেছেন,” ‘সপ্তাহান্তে নিজের যত্ন নেওয়া।”

তাঁর পরনের মনোকিনিটি প্রিমিয়াম লাইফস্টাইল ব্র্যান্ড ‘Revolve’ (রিভলভ)-এর। এই ব্র্যান্ডের ওয়েবসাইটে ৪৯ হাজারেরও বেশি পোশাক, জুতো, আনুষাঙ্গিক এবং অন্যান্য জিনিস পাওয়া যায়। ওয়েবসাইটে জাহ্নবী পরিহিত অর্কিড পিঙ্ক মেস স্যুইম স্যুটের মূল্য দেখাচ্ছে ১৯ হাজার ৫৬১ টাকা। মনোকিনির এই দাম দেখে বহু মানুষ‌ স্বাভাবিকভাবেই হকচকিয়ে গিয়েছেন।

আরো পড়ুন -  টাকার বিনিময়ে হানিমুনের রাতে পরপুরুষের সাথে ‘শুতে’ বাধ্য করেছিলেন স্বামী! বিস্ফোরক অভিনেত্রী করিশ্মা কাপুর
Advertisement