×
Categories
বিনোদন

সুইমিংপুলে সাঁতারের পোশাকে ছবি পোস্ট করে নেটিজেনদের অশ্লীল মন্তব্যের শিকার ‘পটলকুমার’ হিয়া দে

Advertisement

কয়েক বছর আগে ‘পটল কুমার গানওয়ালা’ সিরিয়ালের দৌলতে বেশ জনপ্রিয়তা পেয়েছিল হিয়া দে (Hiya Dey)। টিভির পর্দায় তাঁর অভিনয় ছিল দেখার মতো। শিশু গায়ক পটলের জীবনের কষ্ট মর্মে মর্মে উপলব্ধি করেছিল দর্শকরা। এরপর পেরিয়ে গিয়েছে অনেকগুলো বছর। এখন সে কিশোরী। যদিও তাঁকে দেখলে আপনার যুবতী বলেই মনে হবে। বর্তমানে তাঁকে স্টার জলসার (Star Jalsha) ‘ফেলনা’ সিরিয়ালে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

তবে, টেলিভিশনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) বেশ জনপ্রিয় হিয়া। মাঝে মধ্যেই নতুন ছবি ও রিল ভিডিওতে (Video) নজর কাড়ে পর্দার ফেলনা। আর সেই নিয়ে কম ট্রোলিংও হয়না। এমনকি নোংরা মন্তব্যও করে নেটিজেনদের একাংশ। তবে, সেসবে একেবারেই পাত্তা দেননা হিয়া (Hiya Dey)। সম্প্রতি ঘুরতে গিয়ে সুইমিং পুল থেকে ছবি শেয়ার করেছেন পর্দার ‘ফেলনা’। সবুজ রঙের সুইমিং ড্রেসে কখনও চুল এলিয়ে দিয়ে বেশ স্মার্ট পোজ দিয়ে ছবি তুলেছে হিয়া।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট হওয়া মাত্রই কমেন্ট সেকশনে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল নেটিজেনদের। তাঁর এই ছবিতে একদিকে যেমন ভালো কমেন্টও পড়েছে ঠিক তেমনই কেউ কেউ আবার কটাক্ষও করেছেন। কেউ লিখেছেন ‘পটলের বিচি পেকে গেছে’।

আরো পড়ুন -  একাধিক রেকর্ড ছিল তাঁর মুকুটে, গিনেস বুকে নাম উঠেছিল বঙ্গসন্তান বাপ্পী লাহিড়ীর

কেউবা আবার হিয়াকে উপদেশও দিয়ে কমেন্টে লিখেছেন – ‘আনন্দ করার সবার অধিকার আছে। তুমিও তাঁর ব্যাতিক্রম নও। কিন্তু কিছু জিনিস ভারতবর্ষের মতো দেশে লোক সমক্ষে না আনলেই ভালো’। তবে এইসব মন্তব্যের কোনো পাল্টা মন্তব্য করেননি হিয়া। এই একই কস্টিউমে সুইমিং পুলের নীল জলে রিল ভিডিও (Video) করতেও দেখা গিয়েছে হিয়াকে।

আরো পড়ুন -  ঘরে এলো মা লক্ষ্মী, কন্যার প্রথম ছবি সোশ্যালে শেয়ার করলেন আদিত্য নারায়ণ
Advertisement