×
Categories
বিনোদন

কৃষ্ণকলি শেষে ভালোবাসার টানে ছুটে গেলেন ‘শ্যামা’ ওরফে তিয়াসা!

Advertisement

প্রায় ৩ বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেরিয়েছে ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli)। জি বাংলার (Zee Bangla) এই জনপ্রিয় ধারাবাহিক একসময় টানা টিআরপি তালিকায় শীর্ষে থাকতো। ধীরে ধীরে টিআরপি তালিকায় জায়গা বদল হলেও বাঙালি দর্শকদের কাছে কখনোই জনপ্রিয়তা কমেনি এই ধারাবাহিকের। সম্প্রতি শেষ হয়েছে এই ধারাবাহিক। গত ৯ জানুয়ারি ‘কৃষ্ণকলি’ তার দীর্ঘ যাত্রাপথের ইতি টেনেছে।

Advertisement

আর তারপরই ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘শ্যামা’ (Shyama) ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy) দৌড় দিয়েছেন ভালোবাসার কাছে। ভাবছেন, অভিনেত্রীর স্বামী সুবান রায়ের (Suban Roy) কথা বলছি? আজ্ঞে না। শ্যামার রোল থেকে ছুটি পেতেই তিয়াশা চলে গেছেন পাহাড়ের কোলে। পাহাড় যে অভিনেত্রী কতটা ভালোবাসেন তা অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যাচ্ছে।

Advertisement

কোথায় গেছেন তিয়াশা (Tiyasha Roy)? উত্তর সিকিম পারি দিয়েছেন পর্দার ‘শ্যামা’। জিরো পয়েন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যা দেখেই বোঝা যাচ্ছে অভিনেত্রীর এক্সাইটমেন্ট। পাহাড় কতটা ভালোবাসেন তিনি। বরফে ঢাকা সিকিমে কনকনে ঠাণ্ডা থেকে বাঁচতে তিয়াশা পড়েছেন বেশ ভারী শীতের পোশাক। মাথায় টুপিও পড়েছেন অভিনেত্রী আর চোখে দিয়েছেন সানগ্লাস।

সেই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে হেমন্ত কুমার মুখোপাধ্যায়ের গাওয়া হ্যায় আপনা দিল তো আওয়ারা (Hai Apna Dil To Awara)। ভিডিওটি শেয়ার করে তিয়াশা লিখেছেন – Love for Mountains। সেই ভিডিও শেয়ার করার মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। তিয়াশার কাছে জানতে চেয়েছেন, প্লিজ বলো কোথায় গিয়েছো। আবার কেউ বলেছেন, দারুন লাগছে। অভিনেত্রীকে ভালোবাসায় ভরিয়েছেন ভক্তরা। আবার কৃষ্ণকলি শেষ হয়ে যাওয়ায় তারা যে ‘শ্যামা’-কে মিস করছেন তাও জাহির করেছেন অনেকে।

আরো পড়ুন -  শুরু হতে চলেছেন উমার খেলা, ক্রিকেটের ময়দান ছেড়ে মন দেবেন সংসারের ব্যাটিং-এ
Advertisement