×
Categories
বিনোদন

বিয়ের রাতে স্ত্রী ডোনাকে কি উপহার দিয়েছিলেন সৌরভ! পর্দা ফাঁস ‘দাদাগিরি’র মঞ্চে

Advertisement

জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দাদাগিরি আনলিমিটেড’-এর মূল আকর্ষণ ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। ‘প্রিন্স অফ ক্যালকাটা’-র সঙ্গে ‘দাদাগিরি’ খেলতে খেলতে সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার মজাই আলাদা। মাঝে করোনায় আক্রান্ত হয়েছিলেন সৌরভ। ফলে সেই সময় শুটিং বন্ধ থাকলেও কয়েকদিনের মধ্যে সুস্থ হয়েই বিনোদনের বাইশ গজে ফিরে এসেছেন দাদা।

Advertisement

‘দাদাগিরি আনলিমিটেড’-এর চলতি সিজন শুরু হওয়ার পর থেকেই প্রায় প্রতিটি পর্বেই থাকে চমক। মঞ্চে প্রতিযোগী হিসাবে থাকে তারকাদের উপস্থিতি। প্রায়ই সৌরভের মুখেও শোনা যায় মজাদার অভিজ্ঞতা। ডোনা (Dona Ganguly)-র সঙ্গে বিবাহিত জীবনের অভিজ্ঞতা শেয়ার করতে ছাড়েন না সৌরভ। এর আগে তিনি জানিয়েছিলেন বিছানায় ভিজে তোয়ালে রাখলে তাঁকে বাড়ি ঢুকতে দেবেন না ডোনা। এমনকি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে ডোনার শাড়ি কিনতে যাওয়ার অভিজ্ঞতা। সম্প্রতি আরও একটি ঘটনার কথা এবার উঠে এল ‘দাদাগিরি’-র মঞ্চে।

Advertisement

এদিন ‘দাদাগিরি আনলিমিটেড’-এ অংশগ্রহণ করেছিলেন সিধু (Sidhu), সুরজিৎ (Surajit), উজ্জয়িনী (Ujjwaini)-রা। সেখানেই একটি পুরানো সংবাদপত্রে প্রকাশিত ডোনার সাক্ষাৎকার সামনে আনেন সিধু যা দেখে সৌরভ চমৎকৃত। সাক্ষাৎকারে ডোনা বলেছিলেন, বিয়ের রাতে সৌরভের দেওয়া উপহারের কথা। বিয়ের দিন রাতে সৌরভ, ডোনার জন্য নিয়ে এসেছিলেন একটি সারপ্রাইজ গিফট। লর্ডসে খেলতে গিয়ে সৌরভ ‘ম্যান অফ দ্য ম্যাচ’ হয়েছিলেন। সেই সময় তিনি পুরস্কার হিসাবে যে ব্রিটিশ স্বর্ণমূদ্রা পেয়েছিলেন, সেটিই লকেট করে একটি মোটা সোনার চেনে ডিজাইন করে বিয়ের রাতে পরিয়ে দিয়েছিলেন ডোনার গলায়। এতদিন পরেও এই মুহূর্তের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন সৌরভ নিজেও।

এছাড়াও সৌরভের সঙ্গে সবাই মিলে খেলেন একটি মজাদার র‍্যাপিড ফায়ার রাউন্ড। প্রশ্নের উত্তর দিতে গিয়ে সৌরভ জানান, খাওয়া-দাওয়ার প্রতি তাঁর দুর্বলতা রয়েছে। সৌরভের মতে, তাঁর গ্ল‍্যামারাস করে তোলে মেকআপ। সবাইকে অবাক করে দিয়ে তিনি জানালেন, তাঁর নাকি কোনো মহিলা ভক্ত নেই। অসম্ভব!

আরো পড়ুন -  ‘এঁনারা ভারতীয় সুরের জগতের গর্ব’, দাদাগিরির মঞ্চে শ্রদ্ধার্ঘ্য প্রয়াত তাজি ও সন্ধ্যা দেবীকে
Advertisement